বিচিত্রতা

জন্মদিনে নিজের ওপর গুলি চালালো ৩ বছরের শিশু!

জন্মদিনের উৎসব যেকোনো মানুষের জীবনে আনন্দের। কিন্তু মাঝে মধ্যে কোনো পরিবারে বেজে ওঠে করুণ সুর। ঠিক যেমন ঘটলো যুক্তরাষ্ট্রের টেক্সাসে বসবাস করা একটি পরিবারের সঙ্গে। জন্মদিনের উৎসবে নিজের বুকে গুলি চালিয়ে বসলো ৩ বছর বয়সী এক শিশু। চিকিৎসা দিয়েও বাঁচানো যায়নি তাকে।

টেক্সাসের পোর্টার শহরে এ ঘটনাটি ঘটে গত রোববার বিকেল সোয়া ৪টার দিকে। নিহত শিশুর জন্মদিন পালন করছিলেন তার পরিবার, আত্মীয়-স্বজনরা। মার্কিন গণমাধ্যম এবিসিরি খবরে বলা হয়েছে, শিশুটিকে তার মা-বাবা গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায়।

মন্টগোমেরি কাউন্টি পুলিশ প্রধানের বরাত দিয়ে এবিসি নিউজ আরও জানায়, শিশুটির পরিবার খবর দিলে তাদের বাড়িতে যায় পুলিশ। শিশুটিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কাছের একটি ফায়ার স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে চিকিৎসা দেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি।

আরও পড়ুন: বিশ্বের সবচেয়ে কমবয়সী অধ্যাপক বাংলাদেশি আইজ্যাক বারী

তদন্তে জানা গেছে, জন্মদিনে আসা কোনো আত্মীয়ের একটি আগ্নেয়াস্ত্র খুঁজে পেয়েছিল শিশুটি। সেটি নিয়ে খেলার সময় নিজের বুকে গুলি করে বসে সে। কিছুক্ষণ পর মা-বাবা তাদের সন্তানকে আহত অবস্থায় উদ্ধার করে।

নিহত শিশুর বয়স ৫ বছরের নিচে হওয়ায় তার নাম প্রকাশ করা হয়নি। কোন আত্মীয়ের অস্ত্রটি সে পেয়েছিল, তাও জানা সম্ভব হচ্ছে না। কারণ, আগ্নেয়াস্ত্রটি সুরক্ষিত রাখার চেষ্টা করছেন সেটির মালিক। এমনকি অস্ত্রটির ব্যাপারে কেউ স্বীকারোক্তিও দিচ্ছেন না।

এম এন / ২৭ অক্টোবর

Back to top button