বলিউড

যে কারণে জামিন পাচ্ছেন না শাহরুখপুত্র

মুম্বাই, ১০ অক্টোবর – আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ান খানের। আর পাঁচজন অভিযুক্তের সঙ্গে রয়েছেন তিনি। মুম্বাই ম্যাজিস্ট্রেট আদালত শাহরুখপুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছে। ‘নারকোটিক ডাগ্রস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স’ (এনসিপিএস) আইনের আওতায় একাধিক ধারায় অভিযুক্ত আরিয়ান এবং তার সঙ্গীরা। এখানেই প্রশ্ন উঠছে, কেন বারবার জামিনের আবেদন খারিজ হচ্ছে আরিয়ানের? খবর আনন্দবাজার অনলাইনের।

নগর দায়রা আদালতের অতিরিক্ত মুখ্য বিচারক নেরিলকার জানান, কোনও অপরাধের জন্য তিন বছরের বেশি শাস্তি ধার্য থাকলে ম্যাজিস্ট্রেট আদালত সেই অপরাধের জামিনের আবেদন দ্রুত মঞ্জুর করতে পারেন না।

নেরিলকারের বক্তব্য, আরিয়ান এবং তার সঙ্গীদের বিরুদ্ধে মাদক সংগ্রহ, বিক্রি এবং ব্যবহারের অভিযোগ আনা হয়েছে। এ কারণেই সহজে জামিন মিলছে না শাহরুখ-পুত্রের। ব্যক্তিগত বা ব্যবসায়িক স্বার্থে মাদক ব্যবহার হয়েছে প্রমাণিত হলে তিন বছর পর্যন্ত জেল হতে পারে তাদের।

গত শনিবার মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ানসহ কয়েক জনকে। পরোয়ানায় লেখা হয়, ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ বড়ি এবং নগদ ১ লাখ ৩৩ হাজার রুপি উদ্ধার হয়েছে প্রমোদতরীর টার্মিনালে। এনসিবির পেশ করা পঞ্চনামায় দাবি করা হয়, নিষিদ্ধ মাদক নিয়েই প্রমোদতরীতে ওঠেন আরিয়ান। তার বন্ধুর জুতো থেকেও মেলে মাদক। অনুমান, খুব সহজে বাড়ি ফিরছেন না শাহরুখ-পুত্র।

এম এস, ১০ অক্টোবর

Back to top button