চট্টগ্রাম

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ নিহত ৩

চট্টগ্রাম, ১০ অক্টোবর – চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ তিনজন নিহত হয়েছে। সীতাকুণ্ডে লরির ধাক্কায় পিকআপের সামনে থাকা ২ পথচারী এবং নগরের সদরঘাট এলাকায় ট্রাকের ধাক্কায় খাদিজা (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে।

রোববার সকাল সাড়ে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড পৌরসদরের বাইপাস সড়কে বেপরোয়া লরি তীব্র গতিতে এসে পেছন দিক থেকে ধাক্কা দেয় মাছবাহী পিকআপ ভ্যানকে। তাতে ঘটনাস্থলেই ২ শিশুর মর্মান্তিক মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন, মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার দক্ষিণ মেহেদীনগর গ্রামের মো. আলমগীরের ছেলে মেহেদী হাসান জনি (১৩) ও বাগেরহাট জেলার চিতলমারী থানার বড়গুলি গ্রামের মো. মিন্টুর ছেলে মো. সায়েম (১০)। এছাড়া আহত হয়েছেন নিহত সায়েমের বাবা মিন্টু।

কুমিরা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. আমীর ফারুক জানান, সকাল সাড়ে ৮টার দিকে সীতাকুণ্ড বাইপাস সড়ক এলাকায় ঢাকামুখী দাঁড়িয়ে থাকা একটি পিকআপকে একইমুখী লরি পেছন থেকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনে থাকা ৩ পথচারী চাপা পড়ে। এর মধ্য জনি ও সায়েম নামে দুই শিশু নিহত হয় এবং সায়েমের বাবা মিন্টু গুরুতর আহত হয়। আহতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, লং ভেহিক্যাল ও পিকআপটি জব্দ করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছে। মরদেহ উদ্ধার করে কুমিরা হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।

অন্যদিকে, বেলা ১২টার দিকে নগরের সদরঘাট এলাকায় কলেজ থেকে বাসায় যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় খাদিজা (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত খাদিজা কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বাসিন্দা।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়িঁর ইনচার্জ এসআই নুরুল আলম আশিক বলেন, বেলা সাড়ে ১২টার দিকে ওই কলেজ শিক্ষার্থীকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে লাশ মর্গে রাখা হয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১০ অক্টোবর ২০২১

Back to top button