অন্যান্য

শেষ মুহূর্তের গোলে মোহামেডানকে হারাল আবাহনী

ঢাকা, ১০ অক্টোবর – সোস্যাল ইসলামী ব্যাংক ক্লাব কাপ হকি টুর্নামেন্টের প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান এবং আবাহনী। টান টান উত্তেজনাকর ম্যাচে দীর্ঘ ৫৯ মিনিট পর্যন্ত গোলবঞ্চিত ছিল দেশের দুই ঐতিহ্যবাহী দল। কিন্তু শেষ মিনিটে নাটকীয় জয় নিয়ে মাঠ ছাড়ে আকাশী হলুদ শিবির।

শনিবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আবাহনী ১-০ গোলে হারায় মোহামেডানকে। জয়সূচক গোলটি করেন আবাহনীর পুষ্কর ক্ষিসা মিমো।

চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের লড়াইয়ে উত্তেজনা ছিল দেখার মতো। প্রথম দুই কোয়ার্টারে দুদল আক্রমণ পাল্টা আক্রমণে গোলের জন্য মরিয়া হলেও ব্যর্থ হয়। তৃতীয় বা শেষ কোয়ার্টারে মাঠে নামার পর একটি পেনাল্টি কর্ণার (পিসি) পায় মোহামেডান। এ নিয়ে আম্পায়ারের সঙ্গে বাকবিতণ্ডায় মাতেন আবাহনীর খেলোয়াড়রা। ফলে ১৫ মিনিট খেলা বন্ধ থাকে।

ম্যাচের শেষ দিকে এসে আবাহনীর খোরশেদের স্টিকে মুখে আঘাত পান সাদা কালোদের অধিনায়ক রাসেল মাহমুদ জিমি। ফের উত্তেজনা ছড়িয়ে পরে টার্ফে। পরে অবশ্য মাঠ ছেড়ে যান জিমি। এই সুযোগে ডান প্রান্ত দিয়ে মাহবুব হোসেনের স্কয়ার পাসে দুর্দান্ত এক শটে গোল করেন মিমো। গোলের পরেই খেলা শেষের ভেপু বেজে উঠলে ১-০ গোলের নাটকীয় জয় পায় আবাহনী।

এর আগে দিনের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করে অ্যাজাক্স এসসি ও পুলিশ ক্লাব।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১০ অক্টোবর

Back to top button