জাতীয়

সৈয়দপুর-কক্সবাজার সরাসরি ফ্লাইট শুরু

নীলফামারী, ০৭ অক্টোবর – বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু করেছে।

বৃহস্পতিবার সকাল ১১টা ৪০মিনিটে সৈয়দপুর বিমানবন্দর থেকে উড্ডয়ন করেছে বিজি-৫৯২ ফ্লাইটটি। সৈয়দপুর বিমানবন্দর থেকে এই রুটে ফ্লাইট উদ্বোধন করেন রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজন।

ফ্লাইট উদ্বোধনী অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, উত্তরবঙ্গের মানুষের পক্ষ থেকে বিমানের সাথে সংশ্লিষ্ট সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান সৈয়দপুর থেকে কক্সবাজারের ফ্লাইট চালু করায় । সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট চালু হওয়ায় বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষ পর্যটন শহর কক্সবাজারে সরাসরি বিমানে যাওয়া আসা করতে পারবেন।

তিনি বলেন, আমরা চাই ভবিষ্যতে সপ্তাহে একটার বেশি ফ্লাইট দেয়া হোক, যাতে আরও বেশি মানুষ কক্সবাজার যেতে পারে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানতি অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর।

এছাড়াও বক্তব্য রাখেন নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম রাবেয়া আলীম, বিমান পরিচালনা পর্যদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন, রংপুর বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব, নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী প্রমুখ।

বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ জানায়, সপ্তাহে দুইবার এই রুটে বিমান চলাচল করবে। প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে সৈয়দপুর থেকে এবং শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে কক্সবাজার থেকে ছেড়ে যাবে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৭ অক্টোবর

Back to top button