ঢালিউড

ভিড়ের কারণে শুটিং বাতিল, ঢাকায় ফিরলেন অপু-জয়

ঢাকা, ০৬ অক্টোবর – ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমার শুটিং করতে পাবনা গিয়েছিলেন অপু বিশ্বাস ও ছবিটির নায়ক জয় চৌধুরী। কিন্তু কথা ছিলো সপ্তাহ খানে শুটিং করবেন সেখানে। কিন্তু সেটা সম্ভব হয়নি। শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে এলেন তারা।

কারণ শুটিংয়ের খবর পেয়ে ঢল নামে উৎসুক জনতার। এতোই চাপ ছিল যে কোনোভাবেই দৃশ্য ধারণ নাকি সম্ভব হয়নি । তাই শুটিং শেষ না করেই অনেকটা বাধ্য হয়ে গত রবিবার রাতে ঢাকায় ফিরতে হয়েছে অপু-জয় ও পুরো ইউনিট। ঢাকায় ফিরে এমনটিই জানিয়েছেন ছবিটির নায়ক জয় চৌধুরী।

মি. জয় বলেন, সিনেমার শিল্পী, শুটিং নিয়ে মানুষের এত আগ্রহ নতুন করে আবার বুঝতে পারলাম। শুটিংস্পটে পুলিশ, ভলেন্টিয়াররা ছিলেন। তারপরও উৎসুক মানুষদের নিয়ন্ত্রণ করা যায়নি। নানা রকম সমস্যায় পড়তে হচ্ছিল। বাধ্য হয়ে শুটিং বন্ধ করতে হয়েছে। এ মাসের শেষের দিকে এফডিসিতে শুটিং হবে। পাবনায় অসম্পূর্ণ অংশের শুটিং ঢাকার বাইরে কোথাও করা হবে।

শুটিং সেট থেকে গত ২ অক্টোবর ফেসবুক লাইভে এসেছিলেন অপু বিশ্বাস। সেখানে তিনি দর্শকদের আগ্রহের চিত্র তুলে ধরেছিলেন। লাইভে অপু জানান, ২০১২ সালের পর কোনও সিনেমায় এত বিশাল আয়োজন ও দর্শকের ভিড় পেলেন তিনি!

সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। মে মাসে এফডিসিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছিল। অপু বিশ্বাস, জয় চৌধুরী ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ অনেকে।

এন এইচ, ০৬ অক্টোবর

Back to top button