ক্রিকেট

২০২২ আইপিএলও খেলতে চান ধোনি

আবুধাবি, ০৬ অক্টোবর – চলতি আইপিএলে নিজেকে হারিয়ে খুজছেন সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। নিজের পুরো ক্যারিয়ারে এখন পর্যন্ত সবচেয়ে বাজে আসর যাচ্ছে তার। যদিও তার দল চেন্নাই সুপার কিংস প্লে অফে জায়গা করে নিয়েছে। ব্যাটিংয়ে জ্বলে উঠতে না পারায় কানাঘুষা চলছিল, ধোনিকে কি আগামী বছর আইপিএলে দেখা যাবে?

যারা এমন শঙ্কা করছিলেন তাদের জন্য ভালো খবর হলো ধোনি ২০২২ সালের আইপিএলেও খেলবেন। আর চেন্নাইয়ের ঘরের মাঠেই তিনি খেলবেন বিদায়ী ম্যাচ। ধোনি নিজেই এমন ইঙ্গিত দিয়েছেন।

এ ব্যপারে ধোনি বলেন, ‘যখন বিদায়ের কথা আসে, আপনারা আমাকে দেখতে পাবেন চেন্নাইয়ের হয়ে খেলতে আর সেটিই (চিপুকে গ্রুপ পর্বে চেন্নাইয়ের শেষ ম্যাচ) হবে আমার বিদায়ী ম্যাচ। আপনারা আমাকে সেখানে বিদায় জানাতে পারবেন। আশা করি চেন্নাইয়ে দেখা হবে ও সেখানে আমার শেষ ম্যাচটি খেলতে পারব এবং সেখানে সমর্থকদের সঙ্গে মিলিত হতে পারব।’ ভারতীয় সিমেন্টের একটি ভার্চুয়াল অনুষ্ঠানে ধোনি এসব কথা বলেন।

আগামী বছর আইপিএলে হবে বিশাল বড় নিলাম। সবগুলো দল তিনজন করে খেলোয়াড়কে ধরে রাখতে পারবে, আর বাকিদের ছেড়ে দিতে হবে। জানা গেছে চেন্নাই অধিনায়ক ধোনি, রবিন্দ্র জাদেজা ও রুতুরাজ গায়কোয়াদকে ধরে রাখবে।

সূত্র : সমকাল
এন এইচ, ০৬ অক্টোবর

Back to top button