বলিউড

কারাগারে বিজ্ঞানের বই পড়ছেন শাহরুখ পুত্র

মুম্বাই, ০৬ অক্টোবর – মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে থাকবেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এনসিবি হেফাজতে বিজ্ঞানের বই পড়ে সময় কাটাচ্ছেন আরিয়ান। গ্রেপ্তারের পর এনসিবি কর্মকর্তাদের কাছে বই চেয়েছিলেন শাহরুখ পুত্র। পরে তাকে সেগুলো দেওয়া হয়।

এদিকে গ্রেপ্তারের পর থেকেই গুঞ্জন, এনসিবি হেফাজতে বিশেষ সুবিধা পাচ্ছেন আরিয়ান। তাকে নাকি বিরিয়ানি ও বাড়ির খাবার দেওয়া হচ্ছে। এছাড়া আদালতে নেওয়ার সময় তার ভিন্ন ভিন্ন পোশাক পরিবর্তের বিষয়টি সবার চোখে পড়েছে। তবে এনসিবি কর্মকর্তাদের পক্ষ থেকে এই ধরনের গুঞ্জন উড়িয়ে দেওয়া হয়েছে। তাদের দাবি, আরিয়ানসহ অন্যদের এনসিবি মেসের খাবারই দেওয়া হচ্ছে।

এদিকে আরিয়ান ও অন্য আটক ব্যক্তিদের মোবাইল ফোন গান্ধী নগর ল্যাবরেটরিতে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এর আগে এনসিবি দাবি করেছিল, আরিয়ানের হোয়াটঅ্যাপ চ্যাটে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা থেকে ধারণা করা হচ্ছে তিনি আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে জড়িত।

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

জানা যায়, কোর্ডেলিয়া নামের প্রমোদতরীটি মুম্বাই থেকে গোয়ার উদ্দেশ্যে রওনা হয়ে মাঝ সমুদ্রে যাওয়ার পর পার্টি শুরু হয়। এরপর এনসিবি কর্মকর্তারা অভিযান চালিয়ে বুঝতে পারেন সেখানে মাদক পার্টি চলছে। এই প্রমোদতরী থেকে কোকেইন, হাশিশ, এমডি-এর মতো মাদক পাওয়া গেছে বলে দাবি করেছে এনসিবি। সোমবার (৪ অক্টোবর) তাদের আদালতে তোলা হয়। পরে ৭ অক্টোবর পর্যন্ত তাদের এনসিবির হেফাজেত রাখার নির্দেশ দিয়েছেন আদালত।

এন এইচ, ০৬ অক্টোবর

Back to top button