ফুটবল

বন্ধুর স্ত্রীর মৃত্যুতে শোকাহত রোনালদো

শোকে ভেঙে পড়েছেন ফুটবল বিশ্বের তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে কাছের এক বন্ধুর স্ত্রীর মৃত্যুর খবর জানিয়ে শোক প্রকাশ করেন ম্যানচেস্টার ইউনাটেডের এই ফরোয়ার্ড। প্রিয়জন হারানোর কষ্ট ছুঁয়ে গেছে পর্তুগিজ এই ফরোয়ার্ডকে।

স্বদেশি ফুটবলার জোসে সেমেদোর সঙ্গে অনেক দিনের বন্ধুত্ব রোনালদোর। সে সুবাদে তার স্ত্রী সোরাইরার সঙ্গেও দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয় তার। কিন্তু সপ্তাহ খানেক আগে হঠাৎ করেই পৃথিবীর মায়া ত্যাগ করেন সোরাইরা। তাতেই শোকাহত রোনালদো।

৩৪ বছর বয়সী সোরাইরা সংক্রমণের কারণে স্বাস্থ্য জটিলতায় ভুগছিলেন। তবে গত বৃহস্পতিবার সকালে হঠাৎ করে মারা যান সোরাইরা। হঠাৎ প্রিয়জন হারানোর কষ্ট মানতে পারছেন না রোনালদো।

ইনস্টাগ্রামে সেমেদো ও সেমেদোর স্ত্রীর সঙ্গে নিজের পরিবারের একটি ছবি আপলোড দিয়ে দুঃখ প্রকাশ করে এ তারকা লিখেছেন, ‘এমন কিছু মুহূর্ত আছে, যখন ফুটবলসহ সবকিছুই পেছনে পড়ে যায়। গত সপ্তাহে, অপ্রত্যাশিতভাবে একজন অসাধারণ মানুষ আমাদের ছেড়ে চলে গেছেন, আমাদের প্রিয় সোরাইয়া, একজন দারুণ মা এবং আমার জীবনে পাওয়া সেরা বন্ধুদের একজনের স্ত্রী।’

তিনি আরও লিখেন, হোসে সেমেদো ও তার পরিবারের এই কষ্ট কোনো কিছুতেই মোছা সম্ভব না। তবে আমরা একসঙ্গে আছি, আজ ও সবসময়। এই সময়টা বেশ কষ্টের। ওপারে ভালো থেকো বন্ধু। আমরা তোকে কখনোই ভুলবো না।

সূত্র : সমকাল
এন এইচ, ০৬ অক্টোবর

Back to top button