বলিউড

বাবার সঙ্গে দেখা করতেও নিতে হয় অ্যাপয়েন্টমেন্ট : আরিয়ান

মুম্বাই, ০৬ অক্টোবর – ‘আমার বাবা শাহরুখ খান খুবই অত্যন্ত ব্যস্ততার মধ্যে থাকেন। সাম্প্রতিক সময়েও একসঙ্গে তিনটি ছবির শুটিংয়ে ব্যস্ত উনি। তাই বাবা এতটাই ব্যস্ত থাকেন যে অনেক সময় বাবার সঙ্গে দেখা করার অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। ম্যানেজার পূজার থেকে বাবার সঙ্গে দেখা করার প্রায় অনুমতি নেওয়া হয় আমার।’ বলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পূত্র আরিয়ান খান।

আরিয়ানকে গত দুই দিন ধরে জেরা করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (এনসিবি)। সেই জেরাতেই বাবার ব্যস্ততা সম্পর্কে এভাবে বলেন আরিয়ান।

ভারতীয় এক এক শীর্ষ স্থানীয় ইংরেজি পত্রিকা একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে এনসিবিকে দেওয়া চার পাতার বয়ানে আরিয়ান যা কিছু বলেছেন তা প্রকাশ করা হয়েছে। বয়ানে উল্লেখিত কথাগুলোও প্রকাশ করা হয়েছে।

আরিয়ান খানের বিরুদ্ধে আদালতে বেশ কিছু প্রমাণ পেশ করেছে এনসিবি। এনসিবি আদালতকে জানিয়েছে যে আরিয়ানের মুঠোফোন থেকে বেশ কিছু আপত্তিকর ছবি আর হোয়াটসঅ্যাপ চ্যাট তারা উদ্ধার করেছে। হোয়াটসঅ্যাপ চ্যাটে আর্থিক লেনদেনের উল্লেখ আছে। আর এই আর্থিক লেনদেনের চ্যাট থেকে এনসিবি জানতে পেরেছে, যুক্তরাজ্য আর দুবাইয়ে মাদক নিয়েছেন আরিয়ান।

এদিকে আরিয়ান খানের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ভারতের আদলত। আদালতের নির্দেশ অনুযায়ী, তাকে আপতত থাকতে হবে দেশটির মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতেই।

এনসিবির আইনজীবীরা দাবি করেছেন, মাদক কাণ্ডে আরিয়ানের ফোন থেকে প্রামাণ্য নথি পাওয়া গেছে। যে কারণে তদন্তের স্বার্থে তাদের হেফাজতে আরিয়ানকে রাখা প্রয়োজন। সোমবার তা শুনানি নিয়ে সে অনুযায়ীই নির্দেশ দিয়েছেন আদালত। ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে এনসিবি হেফাজতেই থাকতে হবে।

এম এস, ০৬ অক্টোবর

Back to top button