বলিউড

ভুল সময়ে ভুল জায়গায় ছিলেন আরিয়ান’, এবার পাশে দাঁড়ালেন সুজান খান

মুম্বাই, ০৬ অক্টোবর – মাদকসহ আরিয়ান খানের গ্রেপ্তারের পর কটাক্ষের মুখে পড়তে হয়েছে শাহরুখ খানের পরিবারকে। তবে এই ঘটনায় শাহরুখের পাশে দাঁড়িয়েছেন অনেক বলিউড তারকা। এবার সেই তালিকায় যুক্ত হলেন হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান। আরিয়ানের গ্রেপ্তার নিয়ে সুজানের একটি মন্তব্য বেশ আলোচিত হচ্ছে সোশাল মিডিয়ায়। সুজান বলেছেন, আরিয়ানের গ্রেপ্তার আসলে ‘উইচ হান্ট’ বা ‘ডাইনি খোঁজা’র মতো বিষয়।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর সাধারণ মানুষের সঙ্গে সুর মিলিয়েছিলেন লেখিকা শোভা দে। শাহরুখপুত্রের গ্রেপ্তার নিয়ে তার বক্তব্য ছিল, এই ঘটনার পর সকলের, বিশেষ করে অভিভাবকদের নড়েচড়ে বসা উচিত। তার সেই মন্তব্য সংবাদমাধ্যমে প্রকাশ পাওয়ার পর শোভা ইনস্টাগ্রামে সেই ছবি পোস্ট করে তার সঙ্গে লিখেছিলেন, ‘জরুরি’।

সেই ছবির কমেন্ট বক্সে সুজান খান নিজের মতামত প্রকাশ করেছেন। শোভা দে’র বক্তব্যের বিরোধিতা করে তিনি লিখেছেন, আরিয়ানকে গ্রেপ্তার করা আসলে ‘ডাইনি খোঁজা’-র মতো। এখানে আরিয়ানের কোনো ভূমিকা নেই উল্লেখ করে সুজান বলছেন, ‘সে কেবল ভুল সময়ে ভুল জায়গায় ছিল। এ রকম ঘটনা দুঃখজনক। কারণ আরিয়ান খুবই ভালো ছেলে’।

এ সময় গৌরী এবং শাহরুখের পাশে আছেন, এমন মন্তব্যও করেছেন সুজান। তিনি ছাড়াও আরও কয়েকজন আরিয়ানের পক্ষে কথা বলেছেন। অভিনেতার ছেলের সমর্থনে এগিয়ে এসেছেন শোভার অনেক অনুরাগীও। আবার অনেকে মতবিরোধও প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, শনিবার রাতে মুম্বাইয়ের কাছে আরব সাগরে একটি ক্রুজ থেকে পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় আরিয়ানকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রোববার দুপুরে গ্রেপ্তার করা হয় আরিয়ান ও তার দুই বন্ধুকে। আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

এম এস, ০৬ অক্টোবর

Back to top button