বলিউড

শাহরুখপত্নী গৌরী খানও মাদকে আসক্ত!

মুম্বাই, ০৬ অক্টোবর – শাহরুখপত্নী গৌরী খান গভীর রাত পর্যন্ত পার্টি করে বাড়ির বাহিরে থাকেন, কখনো কাজের ছুতোয় হুটহাট করে একাই বিদেশে থাকেন, গুঞ্জনে শুনতে পাওয়া যাচ্ছে তিনিও অ্যালকোহল ও মাদকে আসক্ত। ২০১১ সালের দিকে বার্লিন এয়ারপোর্টে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন তিনি। পরে অনেক দেনদরবার করে সেই ঘটনা ধামাচাপা দেয়া হয়েছিল। খবর আনন্দবাজারের।

বলিউড কিং শাহরুখ খান শ্যুটিং, ব্যবসাসহ আরও নানান কাজে মাসের মধ্যে প্রায় ২৫ দিনই বাড়িতে থাকেন না। চোখের সামনে মায়ের বেপরোয়া জীবনযাপন, সন্তানদের পড়ালেখা, জীবনযাত্রার ব্যাপারে কোন খোঁজখবরই রাখতেন না গৌরী। বাবা-মায়ের অঢেল সম্পদ, বিরাট প্রাসাদ আর তারকাখ্যাতির কারণেই বখে গিয়েছেন তার স্ত্রী ও পুত্র আরিয়ান খান। এমনকি শাহরুখের মেয়ের আচরণও সুবিধার নয়, ওর ব্যাপারে বলিউড ট্যাবলয়েডে নানা মুখরোচক খবর বের হয়। এমন সব গুঞ্জন তুলে ধরছে ভারতীয় গণমাধ্যম ও শাহরুখ ভক্তরা।

এদিকে আরও অপ্রকাশিত ঘটনা প্রকাশ্যে আসতে শুরু করেছে শাহরুখ খানের পরিবারকে নিয়ে। ছেলে আরিয়ান খান মাদককাণ্ডে গ্রেপ্তারের পর একে একে উঠে আসছে পুরনো সব ঘটনা। গত ৪ বছর ধরে আরিয়ান মাদকাসক্ত বলেও খবর আসছে

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, বিলাসবহুল ক্রুজ জাহাজের এক পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনো প্রবেশমূল্য ছাড়াই প্রবেশ করেছিলেন আরিয়ান। তিনি নিজেই তথ্য দিয়ে নিশ্চিত করেছেন এনসিবিকে।

উল্লেখ্য, আরিয়ানসহ অন্যান্য আটককৃত ব্যক্তিদের আইনি আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরের দিন আদালতে হাজির করা হবে বলে জানান এনসিবির এক কর্মকর্তা। সোমবার (৪ অক্টোবর) তাকে আদালতে তোলা হলে আদালত তার জামিন আবেদন নাকচ করে দেন। তদন্তের স্বার্থে তাকে বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত রাখা হবে এনসিবির হেফাজতে।

এন এইচ, ০৬ অক্টোবর

Back to top button