বলিউড

দুঃসময়ে যাদের পাশে পেলেন শাহরুখ

মুম্বাই, ০৪ অক্টোবর – দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর রোববার (৩ অক্টোবর) দুপুর ২টার দিকে গ্রেপ্তার করা হয় বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে। এ নিয়ে সোশ‌্যাল মিডিয়ায় শুরু হয়েছে সমালোচনা। এ ঘটনাকে কেন্দ্র করে বিতর্কের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের মুখে পড়েছেন শাহরুখ। শুধু তাই নয়, নেটিজেনদের একাংশ শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

এই পরিস্থিতিতে নেটমাধ‌্যমে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন তার ভক্ত-অনুসারীরা। পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকা শাহরুখের সমর্থনে সরব হয়েছেন। এ তালিকায় রয়েছেন—পূজা ভাট, সুচিত্রা কৃষ্ণমূর্তি। ‘চাহাত’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন শাহরুখ-পূজা। টুইটারে এই অভিনেত্রী-পরিচালক বলেন—‘শাহরুখ, আমি তোমার পাশে আছি। জানি তোমার এটা প্রয়োজন নেই। তবু তোমার পাশে থাকব। এই কঠিন সময়ও পেরিয়ে যাবে।’

‘কাভি হাঁ কাভি না’ সিনেমায় শাহরুখের সঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন সুচিত্রা। তিনি দুটি টুইট করেছেন। যা এরই মধ‌্যে নেটিজেনদের নজর কেড়েছে। এক টুইটে সুচিত্রা লিখেন, ‘একজন অভিভাবকের পক্ষে সন্তানের খারাপ সময় দেখার থেকে কঠিন কিছু নেই। সকলের জন্য প্রার্থনা রইল।’ অন‌্য টুইটে এই গায়িকা লিখেন, ‘যারা বলিউডকে টার্গেট করেছেন, তারা মনে রাখবেন এখন পর্যন্ত কিছুই প্রমাণ হয়নি। যা হচ্ছে তাতে খ্যাতির মূল্যচোকানো ছাড়া আর কিইবা বলা যায়!’

রোববার (৩ অক্টোবর) রাতে শাহরুখ খানের বাংলোতে হাজির হয়েছিলেন সালমান খান। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়ি ছুটিয়ে এদিন থমথমে মান্নতে পৌঁছান তিনি।

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। দীর্ঘ সময় জেরার পর আরিয়ান স্বীকার করেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনিও মাদক নিয়েছেন।

আরিয়ান অনুশোচনা প্রকাশ করে জানান, মাদক সেবন করে তিনি ভুল করেছেন। এর আগে কখনো এমন কিছু করেননি। এদিকে ছেলেকে ছাড়াতে প্রসিদ্ধ আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ।

এন এইচ, ০৪ অক্টোবর

Back to top button