ক্রিকেট

ডেঙ্গু থেকে সেরে উঠলেন হাফিজ

ইসলামাবাদ, ০৪ অক্টোবর – অসুস্থ হওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা নিয়ে পড়েছিল অনিশ্চয়তা। তবে স্বস্তির খবর মিলল। পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ ডেঙ্গু জ্বর থেকে সম্পূর্ণ সেরে উঠেছেন। আজ সোমবার (৪ অক্টোবর) থেকে অনুশীলনে ফিরছেন তিনি।

চলমান ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলছেন হাফিজ। কিন্তু অসুস্থতার কারণে প্রতিযোগিতার প্রথম লেগ থেকে সরে দাঁড়ান।

টি-টোয়েন্টি কাপের শুরুর দিকে কদিন ধরে অসুস্থ ছিলেন হাফিজ। রাওয়ালপিন্ডিতে টিম হোটেলে থাকার সময় তিনি ফুড পয়জনিংয়ের কথা জানান। কিন্তু স্বাস্থ্যের উন্নতি না হওয়ায় লাহোরে ফিরে যান এবং পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। নিজ বাসাতেই চিকিৎসা নিয়েছিলেন।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে আছেন হাফিজ। আজকের ট্রেনিং সেশনে তার ফিটনেস পরীক্ষা দিয়ে পাঞ্জাব দলে যোগ দিবেন তিনি। কাপের দ্বিতীয় ভাগ হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

পাকিস্তানের অন্যতম সিনিয়র খেলোয়াড় হাফিজ। ৫৫ টেস্ট, ২১৮ ওয়ানডে ও ১১৩টি টি-টোয়েন্টি খেলেছেন। সম্প্রতি তার টি-টোয়েন্টিতে সময়টা ভালো না গেলেও ২০১৯ ও ২০২০ সালের পারফরম্যান্স দিয়ে জায়গা করে নিয়েছেন বিশ্বকাপ দলে।

বিশ্বকাপের জন্য আগামী ১৪ অক্টোবর দেশ ছাড়তে পারে পাকিস্তান ক্রিকেট দল।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৪ অক্টোবর

Back to top button