বলিউড

চার বছর ধরে মাদক সেবন করেন শাহরুখ পুত্র আরিয়ান

মুম্বাই, ০৪ অক্টোবর – চার বছর ধরে মাদক সেবন করছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এমনকি যুক্তরাজ‌্য ও দুবাইয়ে থাকাকালীনও মাদক গ্রহণ করতেন। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) একটি সূত্রের বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টুডে।

গত ২ অক্টোবর আরিয়ানসহ আটজনকে আটকের পর তাদের নিয়ে যাওয়া হয় এনসিবি অফিসে। সেখানে দীর্ঘ ১৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় আরিয়ানকে। এ বিষয়ে সূত্রটি বলেন—‘জিজ্ঞাসাবাদের সময় কান্নায় ভেঙে পড়েন আরিয়ান। এ সময় তিনি জানান, ৪ বছর ধরে মাদক সেবন করছেন।’

শনিবার (২ অক্টোবর) রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়ার উদ্দেশ্যে রওনা হওয়া একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। দীর্ঘ সময় জেরার পর আরিয়ান স্বীকার করেন, প্রমোদতরীর মাদক পার্টিতে তিনিও মাদক নিয়েছেন।

রোববার (৩ অক্টোবর) দুপুর ২টা নাগাদ আরিয়ানসহ মোট আটজনকে গ্রেপ্তার দেখায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মেডিক‌্যাল পরীক্ষা শেষে এদিন সন্ধ‌্যায় তাদের আদালতে হাজির করা হলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে একদিন রাখার নির্দেশ দেন আদালত। আজ মুম্বাইয়ের আদালতে হাজির করা হবে আরিয়ানকে।

এদিকে আরিয়ান খানের আইনজীবী সতীশ মানেশিন্দে বলেন, ‘আমার মক্কেলকে শুধু চ্যাট মেসেজের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছে কোনো টিকিট ছিল না, কেবিন বা কোনো আসন ছিল না। তার বোর্ডিং পাসও ছিল না। কারণ সেখানে তাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। তার কাছে কিছুই পাওয়া যায়নি।’

এন এইচ, ০৪ অক্টোবর

Back to top button