বলিউড

স্ত্রীর মামলায় গ্রেপ্তার হচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি? কী জানালেন আইনজীবী?

সায়ানী সেন

মুম্বাই, ২৬ অক্টোবর- বেশ কয়েকদিন ধরেই স্ত্রীর সঙ্গে বনিবনা নেই অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui)। তাঁর এবং পরিবারের চার সদস্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছেন তাঁর স্ত্রী আলিয়া। কিন্তু তার ভিত্তিতে অভিনেতাকে এখনই গ্রেপ্তার করা যাবে না। এ ব্যাপারে স্থগিতাদেশ দিয়েছে এলাহাবাদ হাই কোর্ট (Allahabad High Court)। অভিনেতার আইনজীবী নাদিম জাফর জাইদি সেকথাই জানিয়েছেন।

গত ২৭ জুলাই নওয়াজউদ্দিন, তাঁর দুই ভাই ফায়াজউদ্দিন ও আয়াজউদ্দিন এবং তাঁদের মা মেহেরউন্নিসার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন অভিনেতার স্ত্রী আলিয়া। তার ভিত্তিতে তাঁদের গ্রেপ্তারিতে স্থগিতাদেশ জারি করেছে এলাহাবাদ হাই কোর্ট। তবে নওয়াজের আর এক ভাই মুনাজউদ্দিন হাই কোর্টের দ্বারস্থ হলেও তাঁকে নিরাশ হতে হয়েছে। নওয়াজের স্ত্রীর দাবি, তাঁকে মারধর ও অত্যাচার করা হত। তার সঙ্গেই ২০১২ সালে পরিবারের এক নাবালিকা শিশুর শ্লীলতাহানি করা হয়েছিল বলেও আলিয়া দাবি করেন। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মুজফফরনগরে এফআইআর দায়ের হয়। ছিল পকসোর ধারাও।

আরও পড়ুন: সবার একবার হলেও শাড়ি পরা উচিত: অক্ষয়

উল্লেখ্য, চলতি বছরের মে মাসে নওয়াজ, তাঁর মা এবং ভাইকে নিয়ে বুধানায় নিজের পৈতৃক ভিটেয় যান। আর সেই মাসেই আলিয়া তাঁকে আইনি নোটিস পাঠিয়ে বিবাহবিচ্ছেদ দাবি করেন। করোনার (Coronavirus) কারণে নোটিস ই-মেল এবং হোয়াটসঅ্যাপে (Whatsapp) পাঠানো হয়েছিল। বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসার সময় নওয়াজউদ্দিনের বিরুদ্ধে প্রকাশ্যে একাধিক অভিযোগ করেন আলিয়া। একাধিক মহিলার সঙ্গে নওয়াজের সম্পর্ক নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। আলিয়ার দাবি ছিল, সন্তানসম্ভবা হওয়ার পরও নওয়াজ তাঁর খেয়াল রাখতেন না। একা গাড়ি চালিয়ে ডাক্তার দেখাতে যেতেন তিনি। এমনকী আলিয়ার প্রসববেদনার সময়ও নাকি নওয়াজকে পাশে পাননি। সেই সময়ও নাকি প্রেমিকাদের সঙ্গে নওয়াজ কথা বলে যাচ্ছিলেন। নওয়াজ সন্তানদের ভরনপোষণ দিচ্ছেন না বলেও অভিযোগ করেন আলিয়া সিদ্দিকি। এরপরই নওয়াজ আইনজীবীর মাধ্যমে উত্তর পাঠান। জানান, আলিয়ার সমস্ত অভিযোগ মিথ্যে। সন্তানদের জন্য সমস্ত অর্থ দিচ্ছেন নওয়াজ। আলিয়ার বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকিও দেন।

আর/০৮:১৪/২৬ অক্টোবর

Back to top button