বলিউড

ছেলের বিপদে শুটিং স্থগিত শাহরুখের, ভেঙে পড়েছেন গৌরিও

মুম্বাই, ০৩ অক্টোবর – মুম্বাইয়ের বিলাসবহুল ক্রুজে পার্টি করার সময় মাদকসহ নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) কর্মকর্তাদের হাতে ধরা পড়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ২৩ বছর বয়সী ছেলের এ বিপদে শাহরুখ খান তার শুটিং স্থগিত করে দিয়েছেন।

‘পাঠান’ ছবির একটি গানের কাজের জন্য স্পেনে যাওয়ার কথা ছিল বলিউড সুপাস্টারের। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে আপাতত সেই পরিকল্পনা স্থগিত রেখেছেন শাহরুখ। ছেলেকে বাঁচাতে ছুটাছুটি করছেন বাদশাহ।

সূত্রের খবর, ইতিমধ্যেই আইনজীবী সতীশ মানশিণ্ডের সঙ্গে যোগাযোগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা পৌঁছে গিয়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র দফতরে। আটক করার পর দীর্ঘ সময় ধরে সেখানেই জিজ্ঞাসাবাদ করা হয়েছে শাহরুখ-পুত্রকে। বয়ান রেকর্ড করার পর গ্রেফতারের জল্পনাও উড়িয়ে দেওয়া হচ্ছে না।

শাহরুখের ঘনিষ্ঠ বৃত্তের এক জন বলেছেন, শাহরুখ এ বিষয়ে সামনে এসে কোনও কথা বলবেন বলে মনে হয় না। এনসিবি আরিয়ানকে নিয়ে অবস্থান স্পষ্ট করলেই শাহরুখের আইনি পথে হাঁটার একাধিক রাস্তা খুলে যাবে।” তিনি আরও জানিয়েছেন, ছেলে আটক হওয়ার পর থেকে মানসিক ভাবে বিপর্যস্ত গৌরি খানও। কাজের জন্য বিদেশে যাওয়ার কথা ছিল তারও। আপাতত শাহরুখের সঙ্গে শহরে থাকবেন গৌরী। দুঃসময়ে ছেলের পাশে থাকতে আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন শাহরুখ-গৌরি দম্পতি।

এম এস, ০৩ অক্টোবর

Back to top button