ফুটবল

বার্সার বিপক্ষে গোল করার পর ক্ষমা চাইলেন সুয়ারেজ

গত সাত বছরে লা লিগায় ৩০ দলের মুখোমুখি হয়ে সবগুলির বিপক্ষেই গোল করেছিলেন লুইস সুয়ারেজ। বাকি ছিল বার্সেলোনা। অ্যাটলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার তাদের জালও কাঁপালেন রোববার (২ অক্টোবর)। ২-০ তে জয়ে থোমাস লেমারকে দিয়ে অন্য গোলটিও করান তিনি। সাবেক ক্লাবকে ভোগানোর পর সুয়ারেজ এখন আলোচনায় তার গোল উদযাপনের ধরন নিয়ে।

গত বছর ন্যু ক্যাম্প থেকে মাদ্রিদ ক্লাবে যোগ দেওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বার বার্সার মুখোমুখি হয়েছিলেন উরুগুয়ান স্ট্রাইকার। বিরতির ঠিক আগে কাতালানদের বিপক্ষে ক্যারিয়ারের প্রথম গোল করেন। উদযাপন একদমই করেননি। দুইহাত এক করে ক্ষমা চাওয়ার ভঙ্গি করেন। এরপর বাঁ হাত কানের কাছে নিয়ে কল করার ভঙ্গি করেন সুয়ারেজ। অনেকের ধারণা বার্সা কোচ রোনাল্ড কোম্যানকেই ইঙ্গিত করেছেন তিনি। ডাচ কোচ বার্সার দায়িত্ব নিয়েই জানিয়ে দেন, সুয়ারেজ তার পরিকল্পনায় নেই। অশ্রু নিয়ে ন্যু ক্যাম্প ছাড়তে হয় উরুগুয়ান স্ট্রাইকারকে।

তবে ম্যাচ শেষে সুয়ারেজ জানালেন, কোম্যানকে কটাক্ষ করেননি তিনি। বার্সায় ছয় বছর কাটানো এই ফরোয়ার্ড বললেন, ‘আমি জানতাম, গোল করলে উদযাপন করব না।’ ক্যারিয়ারের ৩১তম প্রতিপক্ষের জালে বল জড়ানোর পর ফোন করার ভঙ্গিতে উদযাপন প্রসঙ্গে তিনি বলেন, ‘এটা তাদের জন্য ছিল যে যারা জানে আমার একই নাম্বার আছে, তারা জানুক যে আমি এখনও আমার ফোনেই আছি। এটা তো আমি আমার বাচ্চাদের সঙ্গেও করি। কোম্যানকে উদ্দেশ্য করে এই উদযাপন নয়, তবে যদি তিনি একে ব্যক্তিগত কিছু মনে করেন তাহলে আমার কিছু বলার নেই।’

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৩ অক্টোবর

Back to top button