ক্রিকেট

কোভিড টেস্টে বাংলাদেশের সবাই নেগেটিভ

ঢাকা, ০৩ অক্টোবর – রোববার বিশ্বকাপের উদ্দেশ্যে ওমান যাত্রা। করোনার কারণে এখন নিয়মমাফিক কোভিড-১৯ টেস্ট করতে হবে সব খেলোয়াড় এবং কর্মকর্তাদের। সে উদ্দেশ্যে আজ সকালেই বাংলাদেশ ক্রিকেট দল সংশ্লিষ্ট সবার স্যাম্পল কালেকশন করা হয়। জানিয়ে দেয়া হয়, শনিবার রাতেই রিপোর্ট মিলবে।

যদিও শনিবার রাত ১১ টা পর্যন্ত আনুষ্ঠানিক রিপোর্ট হাতে পাননি দেবাশীষ চৌধুরী। তবে মৌখিকভাবে জেনেছেন, বাংলাদেশ দলের ১৫ ক্রিকেটার (সাকিব ও মোস্তাফিজ আইপিএল খেলার কারণে আরব আমিরাতে, আরও দু’জন রিজার্ভসহ) ক্রিকেট অপস ম্যানেজার সাব্বির খান, মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম, প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী ও সাপোর্টিং স্টাফ সোহেলসহ সবারই রিপোর্ট এসেছে নেগেটিভ।

যেহেতু মেইলে পুরো রিপোর্ট আসেনি, তাই আনুষ্ঠানিকভাবে সবাই নেগেটিভ – এ কথা বলতে অপারগতা প্রকাশ করেছেন বিসিবি প্রধান চিকিৎসক।

বলেছেন, ‘আমি মেইলে রিপোার্ট না দেখে অফিসিয়াল কমেন্ট করতে পারি না।’ তবে তাকে যে মৌখিকভাবে নেগেটিভ রিপোর্টের কথা বলা হয়েছে, তা জানাতে ভোলেননি দেবাশীষ চৌধুরী।

আজ সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত কোভিড টেস্টের জন্য স্যাম্পল কালেকশন করা হয়েছে ক্রিকেটার ও অফিসিয়ালসদের। সব কিছু ঠিক থাকলে রোববার রাত ১০ টার পরে চার্টার্ড ফ্লাইটে করে ওমানের উদ্দেশ্যে রওয়ানা হবে টিম বাংলাদেশের ক্রিকেটাররা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ অক্টোবর

Back to top button