আইন-আদালত

ধামাকার সিইওসহ দুইজন রিমান্ডে

গাজীপুর, ০১ অক্টোবর – টাকা নিয়ে পণ্য সরবরাহ না করায় প্রতারণা মামলায় ধামাকার সিইওসহ ২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গাজীপুর মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মো. ইকবাল হোসেন এ আদেশ দেন।

শুক্রবার (১ অক্টোবর) সকালে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বিষয়টি জানিয়েছেন।

জানা যায়, ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকা ডটকম-এর সিইও মো. সিরাজুল ইসলাম রানা ও সিস্টেম ক্যাটাগারি হেড ইমতিয়াজ হাসান সবুজকে ১ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) গ্রেপ্তার করে। এরপর গেপ্তারদের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন গাজীপুর মহানগর সিএমএম আদালত। গ্রেপ্তার অপর ভাইস প্রেসিডেন্ট ইব্রাহিম স্বপন ওরফে মিথুন খানকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এর আগে ২৩ সেপ্টেম্বর গাজীপুরের টঙ্গীর উত্তর আউচপাড়া এলাকার বাসিন্দা ব্যবসায়ী মো. শামীম খান বাদী হয়ে প্রতারণার অভিযোগে ধামাকার চেয়ারম্যান ও পরিচালকসহ ১১ জনের বিরুদ্ধে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেন। মামলার নম্বর-১৩। এতে ধারাগুলো হলো— ৪০৬/৪২০/১০৯/৫০৬ পেনাল কোড। মামলার প্রেক্ষিতে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে র‌্যাব।

ওসি মো. শাহ আলম জানান, গ্রেপ্তারদের বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে টঙ্গী থানায় হস্তান্তর করা হয়। পরে বৃহস্পতিবার বিকেলে আদালতে তুলে পুলিশ তাদের সাতদিনের রিমান্ড চাইলে, আদালত ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০১ অক্টোবর

Back to top button