আইন-আদালত

মডেল পিয়াসার দুই মামলায় জামিন

ঢাকা, ০১ অক্টোবর – রাজধানীর ভাটারা ও খিলক্ষেত থানায় দায়ের করা মাদকের পৃথক দুই মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার জামিন মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত জামিনের আদেশ দেন।

এদিন ভাটারা, খিলক্ষেত ও গুলশান থানার পৃথক তিন মামলায় পিয়াসার জামিন শুনানি করেন মেজবাহ উদ্দিন। রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউট তাপস কুমার পাল জামিনের বিরোধীতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত দুই মামলায় পিয়াসাকে জামিনের আদেশ দেন।

পিয়াসার আইনজীবী মেজবাহ উদ্দিন জামিনের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আমরা তিন মামলায় পিয়াসার জামিনের আবেদন করেছিলাম। আদালত দুই মামলায় তার জামিন মঞ্জুর করেছেন। অপর এক মামলায় জামিন পেলেই কারামুক্ত হতে পারবেন পিয়াসা।’

মেজবাহ উদ্দিন বলেন, ‘যেহেতু নিম্ন আদালতে এক মামলায় পিয়াসার জামিন হয়নি। তাকে কারামুক্ত করতে আমরা উচ্চ আদালতে যাবো। আইনি লড়াই চালিয়ে যাবো।’

গত ১ আগস্ট রাতে পিয়াসার বারিধারার বাসায় অভিযান চালিয়ে মদ, ইয়াবাসহ তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরদিন গুলশান থানার মামলায় তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গুলশান, ভাটারা ও খিলক্ষেত থানার পৃথক তিন মামলায় তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। কয়েক দফা রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

সর্বশেষ গত ২৩ আগস্ট ভাটারা থানার মাদক মামলায় তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করে সিআইডি। আদালত রিমান্ড নামঞ্জুর করে তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

গত ২৬ সেপ্টেম্বর ভাটারা থানার মামলায় পিয়াসার বিরুদ্ধে চার্জশিট দাখিল করে সিআইডি পুলিশ।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০১ অক্টোবর

Back to top button