পশ্চিমবঙ্গ

মোদি বাঙালিদের পছন্দ করেন না: বাবুল সুপ্রিয়

কলকাতা, ২৯ সেপ্টেম্বর – হঠাৎ মোদীর বিজেপি ছেড়ে মমতার তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। আর এই দল পাল্টানোর পর থেকেই তিনি ব্যাপক আলোচনা সমালোচনার মধ্যে আছেন।

এবার তিনি স্বয়ং মোদীর বিরুদ্ধেই কথা বলেছেন। জানিয়েছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি বাঙালিদের পছন্দ করেন না।
তিনি মোদীর খুব কাছের নেতা ছিলেন। সেই সুবাদে মন্ত্রিত্বও জুটেছিল বিজেপি সরকারে। এক সময় তাকে নরেন্দ্র মোদীর ‘নয়নের মণি’ বলা হতো।

বুধবার ভারতীয় গণমাধ্যমকে বাবুল বলেন, আমার মনে হয়, প্রধানমন্ত্রী বাঙালিদের পছন্দ করেন না। তাই গত ৭ বছরে বাংলা থেকে একজনও পূর্ণমন্ত্রী হননি। ভোটে জিতে আসা বাঙালিদের প্রতি অসামঞ্জস্যপূর্ণ আচরণ করা হচ্ছে।

এ সময় তিনি আরেক বিজেপি সাংসদের কথাও তোলেন। বাবুল বলেন, বর্ধমান-দুর্গাপুরের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়াও বিজেপিতে সম্মান পাচ্ছেন না। তিনি অনেক প্রবীণ মানুষ। কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়েছেন। তাকেও তো কোনও স্বাধীন মন্ত্রণালয় দেওয়া হয়নি।

তিনি আরও বলেন, মানুষের জন্য কাজ করতে পারাই আসল। দিদির নেতৃত্বে তা করতে পারলে ভালই হবে। উল্লেখ্য, সম্প্রতি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল। যদিও বাবুল বরাবরই প্রধানমন্ত্রী মোদির ঘনিষ্ঠ হিসেবে পরিচিত।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/২৯ সেপ্টেম্বর ২০২১

Back to top button