বলিউড

বিকিনিতে স্পষ্ট ক্লিভেজ, ট্রেলের শিকার মৌনি

মুম্বাই, ২৯ সেপ্টেম্বর – সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে প্রতিবারই ট্রলের শিকার হন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনি রায়। ছবি প্রকাশ করা মাত্রই নেটিদুনিয়ায় মাঝে মধ্য়েই হইচই পড়ে যায়। সোশ্যাল মিডিয়ায় যেভাবে নিজের হটনেস ছড়িয়ে দিচ্ছেন মৌনি, তাতে বোঝাই যাচ্ছে তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে অনুরাগীদের সংখ্যা বাড়াতে চান এই অভিনেত্রী। আর তাই তো কোনও বাছবিচার না করেই নানা ধরনের ছবি পোস্ট করেই চলেছেন মৌনি রায়।

মঙ্গলবার ছিল মৌনি রায়ের জন্মদিন। জন্মদিনে বন্ধুদের সঙ্গে গোয়ায় ঘুরতে গিয়েছেন মৌনি। লাক্সারি রিসোর্টে পালন করলেন জন্মদিন। কেক কাটলেন, আড্ডা মারলেন, গান গাইলেন, তার সঙ্গে নাচলেনও। ডুব দিলেন রিসোর্টের সুইমিং পুলে। আর ইনস্টাগ্রামে পোস্ট করলেন জলে ডুব দেওয়ার আগে বিকিনি পরা এক ছবি। যা দেখে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে নেটপাড়ায়।

মৌনির পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, কালো রঙের বিকিনি পরে চেয়ারে বসে রয়েছেন মৌনি। বিকিনির ফাঁক দিয়ে স্পষ্ট মৌনির ক্লিভেজ। এই পোশাকে আরও কয়েকটি ছবি পোস্ট করেছেন মৌনি।

মৌনির এই ছবি দেখে নেটিজেনরা ইতিমধ্য়েই অভিনেত্রীকে ট্রোল করা শুরু দিয়েছেন। অনেকেই অভিনেত্রীকে নির্লজ্জ, অসভ্য বলে মন্তব্য করেছেন। কেউ কেউ আবার মৌনিকে দেখে বলেছেন, ‘আপনি তো আগুন মৌনি!’ তবে এসব একেবারেই পাত্তা দেননি মৌনি। বরং অনুরাগীদের মন ভরাতে একের পর এক ছবি পোস্ট করে চলেছেন মৌনি রায়।

এন এইচ, ২৯ সেপ্টেম্বর

Back to top button