বরগুনা

বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ ৩ জেলের লাশ উদ্ধার

বরগুনা, ২৯ সেপ্টেম্বর – বরগুনার পাথরঘাটা উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ তিন জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আশারচর এলাকায় ডুবে যাওয়া ট্রলার থেকে ওই তিন জেলের লাশ উদ্ধার করা হয়।

মৃত জেলেরা হলেন- ইব্রাহীম (৩০), মনির (৩২) ও ছরোয়ার (৩৫)। তার বাড়ি পাথরঘাটা উপজেলায়।

এর আগে মঙ্গলবার দুপুর ২টার দিকে পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে আশারচর এলাকায় ঝড়ের কবলে পড়ে ১১ জেলেসহ একটি ট্রলার ডুবে যায়। তাদের মধ্যে ৮ জনকে উদ্ধার করা হয়। তবে বাকি তিনজন নিখোঁজ ছিলেন। ওই ট্রলারের নাম এফবি আল্লার দান; ট্রলার মালিক আব্দুর রাজ্জাক।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, উপজেলার চরলাঠিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের মালিকানা আল্লার দান ট্রলারের ১১ জেলে মাছ ধরছিল। দুপুর ২টার দিকে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ট্রলারটি ডুবে যায়। অন্য একটি ট্রলার গিয়ে আট জেলেকে উদ্ধার করলেও তিন জেলে নিখোঁজ ছিল। পরে রাতে তাদের সন্ধানে নামেন স্থানীয় ডুবুরিরা। তবে রাতে তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

বুধবার ভোর সাড়ে ৬টার দিকে তালতলী উপজেলার দক্ষিণে বঙ্গোপসাগরে আসারচর এলাকায় ডুবে যাওয়া ওই ট্রলার থেকে ওই তিন জেলের লাশ উদ্ধার করা হয়।

পুলিশে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে নিহত তিনজনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যাবে বলে জানান মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি।

সূত্র: যুগান্তর
এম ইউ/২৯ সেপ্টেম্বর ২০২১

Back to top button