বলিউড

নাগা-সামান্থার ডিভোর্স নিয়ে জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

হায়দ্রাবাদ, ২৯ সেপ্টেম্বর – ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ভালোবেসে অভিনেতা নাগা চৈতন্যকে বিয়ে করেন। কিন্তু বেশ কিছুদিন ধরে তাদের ডিভোর্সের গুঞ্জন উড়ছে।

ডিভোর্সের বিষয়ে নাগা ও সামান্থা এখনো আনুষ্ঠানিকভাবে কিছু না বললেও ভক্তদের মধ্যে এ নিয়ে চলছে জল্পনা। এদিকে এই জুটির ডিভোর্স নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন বেনু স্বামী নামের এক জ্যোতিষী। তার দাবি, যদি নাগার সঙ্গে সামান্থার ডিভোর্স হয় তাহলে এই অভিনেত্রীর অভিনয় ক্যারিয়ার ঝুঁকির মধ্যে পড়বে। অন্যদিকে, সফলতা পাবেন নাগা। এছাড়া তিনি আরো জানান, মুম্বাইয়ে পাড়ি দিতে পারেন সামান্থা। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

যদিও বর্তমানে বেশ ভালো সময় পার করছেন সামান্থা। কিছুদিন আগে মুক্তি পাওয়া তার প্রথম হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ বেশ প্রশংসা কুড়িয়েছে। এছাড়া বর্তমানে তার ঝুলিতে একাধিক সিনেমার কাজ রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হচ্ছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর।

এছাড়া ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা।

এন এইচ, ২৯ সেপ্টেম্বর

Back to top button