বলিউড

আলিয়ার ‘জীবন’ রণবীর

মুম্বাই, ২৯ সেপ্টেম্বর – বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের প্রেমের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ছিল রণবীর কাপুরের জন্সদিন। প্রেমিকের এই বিশেষ দিনে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া। সূর্য ডোবার আগে হ্রদের সামনে রণবীরকে জড়িয়ে বসে থাকার ছবি পোস্ট করেছেন তিনি। পোস্টের ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার জীবন।’

এদিকে রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জনও শোনা যাচ্ছে। সম্প্রতি ভারতের যোধপুরে এই জুটিকে দেখা গেছে। এরপর থেকে বলিপাড়ায় কানাঘুষা চলছে। বিয়ের ভেন্যু দেখতেই নাকি সেখানে গেছেন তারা। তবে বিয়ে নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি এই জুটি।

আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’, আয়ান মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সম্প্রতি করন জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় শুটিং শুরু করেছেন তিনি। এখানেই শেষ নয়, আলিয়া বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম সিনেমার নির্মাণ নিয়ে ব্যস্ত। ‘ডার্লিং’ নামের এই সিনেমা তার সঙ্গে সহ-প্রযোজনা করছে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্ট।

অন্যদিকে, প্রথমবারের মতো ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রেমিকা আলিয়ার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন রণবীর। পাশাপাশি ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে তাকে। লাভ রঞ্জনের একটি সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

এন এইচ, ২৯ সেপ্টেম্বর

Back to top button