বলিউড

নাগার্জুনার দলে যোগ দিলেন তারা

হায়দ্রাবাদ, ২৯ সেপ্টেম্বর – কল্যাণ কৃষ্ণা পরিচালিত তামিল ভাষার ‘সোগাড়ে চিন্নি নয়না’ সিনেমা মুক্তি পায় ২০১৬ সালে। মুক্তির সাড়ে তিন বছর পর ‘বাঙ্গাররাজু’ নামে এ সিনেমার সিক্যুয়েল নির্মাণের ঘোষণা আসে। তখন টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানানো হয়, সিনেমাটির প্রধান চরিত্রে জুটি বেঁধে অভিনয় করবেন সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্য দম্পতি। এরপর আরো দুই বছর কেটে গেলেও সিনেমাটির শুটিং শুরু হয়নি।

সব অপেক্ষায় অবসান ঘটিয়ে এ সিনেমার শুটিং সম্প্রতি শুরু হয়েছে। সিনেমাটির কেন্দ্রীয় পুরুষ চরিত্রে অভিনয় করছেন নাগার্জুনা আক্কিনেনি ও নাগা চৈতন্য। কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন রম্যা কৃষ্ণান ও কৃতি শেঠি। এছাড়াও বিগ বস খ্যাত মোনাল গাজারকে সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে। একটি আইটেম গানও রাখা হয়েছে, যাতে পারফর্ম করবেন মোনাল। এবার জানা গেল, সিনেমাটিতে আরো কয়েকজন অভিনেত্রী যুক্ত হয়েছেন।

তেলেগু বুলেটিন এক প্রতিবেদনে জানিয়েছে, ‘বাঙ্গাররাজু’ সিনেমায় অভিনয় করবেন বেদিকা এবং মীনাক্ষী দীক্ষিত। তারা সাপোর্টিং চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটিতে এই দুই মেধাবী অভিনেত্রীকে একটি গ্ল্যামারাস শো করতে দেখা যাবে।

অন্নপূর্ণা স্টুডিওয়ের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন নাগার্জুনা। ২০২২ সালে এটি মুক্তির পরিকল্পনা করেছেন পরিচালকরা।

এন এইচ, ২৯ সেপ্টেম্বর

Back to top button