বলিউড

তাদের সঙ্গে যোগ দিলেন রাশমিকা

হায়দ্রাবাদ, ২৯ সেপ্টেম্বর – পরিচালক হানু রাগবপুড়ির পরবর্তী সিনেমা ‘লেফটেন‌্যান্ট রাম’। এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন দুলকার সালমান। সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন ম্রুনাল ঠাকুর। সম্প্রতি এই দুই তারকার চরিত্র নিয়ে একটি ভিডিও প্রকাশ করেন নির্মাতা। এবার সিনেমাটিতে যুক্ত হলেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা।

এক প্রতিবেদনে জানিয়েছে, কন্নড় সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা দুলকার সালমানের এই সিনেমায় যুক্ত হয়েছেন। সিনেমাটিতে ক‌্যামিও চরিত্রে দেখা যাবে তাকে। ‘ডিয়ার কমরেড’ খ‌্যাত এই অভিনেত্রী এরই মধ‌্যে শুটিংয়েও অংশ নিয়েছেন।

বর্তমানে ভারতেই সিনেমাটির দৃশ‌্যধারণের কাজ চলছে। তবে একটি সূত্র সংবাদমাধ‌্যমটিকে বলেন—‘শুধু ভারতে নয়, বিদেশেও ‘লেফটেন‌্যান্ট রাম’ সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করেছেন নির্মাতারা।’’ স্বপন সিনেমাস এবং বিজয়নাথি মুভিসের ব‌্যানারে নির্মিত হচ্ছে সিনেমাটি। এর সংগীত পরিচালনা করছেন বিশাল চন্দ্রশেখর।

রাশমিকা অভিনীত পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করছেন তিনি। সিনেমাটিতে আল্লু অর্জুন একজন ট্রাক ড্রাইভার। তার স্ত্রী পুষ্পার চরিত্রে অভিনয় করছেন রাশমিকা।

এন এইচ, ২৯ সেপ্টেম্বর

Back to top button