ক্রিকেট

জন্মদিনে ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তায় সিক্ত প্রধানমন্ত্রী

ঢাকা, ২৮ সেপ্টেম্বর – জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন আজ মঙ্গলবার। ১৯৪৭ সালের আজকের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। খেলাপ্রেমী প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলেননি মাশরাফি, সাকিব, তামিম ও মাহামুদউল্লাহরা।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ও সফল ওয়ানডে কাপ্তান মাশরাফি বিন মর্তুজা ফেসবুক ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করে প্রধানমন্ত্রীকে নিয়ে লিখেন, শুভ জন্মদিন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। আপনার সুদক্ষ, সাহসী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাবে তার কাঙ্ক্ষিত গন্তব্যে। আপনি দীর্ঘজীবী হোন।

বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় খ্যাত সাকিব আল হাসান লিখেন, আপনার এই বিশেষ দিনে পৃথিবীর সকল সুখ আপনার হোক। মাতৃভূমির প্রতি আপনার অকৃত্রিম ভালোবাসা এবং অকুতোভয় নেতৃত্ব অনুপ্রেরণা যোগায় আমাদের। দেশের সর্বোপরি উন্নয়নের চাকা সচল রাখায় আমরা আপনার প্রতি চিরকৃতজ্ঞ। আপনার সুস্বাস্থ্য এবং মঙ্গল কামনা করি। শুভ জন্মদিন আমাদের শ্রদ্ধা ও ভালোবাসার মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা!

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান প্রধানমন্ত্রীর একটি ছবি পোস্ট করে লিখেন, আপনার নেতৃত্ব, দূরদর্শীতা এবং একনিষ্ঠতা আমাদের সবাইকে অনুপ্রাণিত করে চলেছে। আপনার নেতৃত্বে দেশ আরও এগিয়ে যাবে, সবার মতো এটাও আমার বিশ্বাস। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে জানাচ্ছি জন্মদিনের শুভেচ্ছা।

টি-টোয়েন্টি অধিনায়ক মাহামুদউল্লাহ রিয়াদ প্রধানমন্ত্রীর সাথে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে লিখেন, শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আপনার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাক আরও বহুদূর। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৮ সেপ্টেম্বর

Back to top button