ঢালিউড

কেন বনির সিনেমায় বনিবনা হয়নি দীঘির?

ঢাকা, ২৭ সেপ্টেম্বর – ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে বজলুর রাশেদ চৌধুরী নির্মাণ করতে যাচ্ছেন ‘মানব দানব’। শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় বনির বিপরীতে প্রার্থনা ফারদিন দীঘির অভিনয় করার কথা ছিল। চূড়ান্ত কথা হয়েও দীঘির সঙ্গে প্রযোজকের বনিবনা না হওয়ায় এই সিনেমায় থাকছেন না দীঘি।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান দীঘিকে কাজ করার জন্য তিনটি শর্ত দেন। শর্তে রাজি না হওয়ায় তাকে এই সিনেমায় নেয়া হয়নি বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

কী এই তিন শর্ত? জানতে চাইলে সেলিম খান বলেন, ‘দীঘিকে প্রথম শর্ত দেওয়া হয় ব্যাক টু ব্যাক শাপলা মিডিয়ার পাঁচটি কাজ করতে হবে। দ্বিতীয় শর্ত, ফেসবুকে বেশি বেশি টিকটক ভিডিও বা ছবি শেয়ার করতে পারবে না। তৃতীয় শর্ত, ১৭ অক্টোবর থেকে শুটিং করতে হবে। কারণ কলকাতার বনি, রজতভ দত্ত এবং ভরত কল শিডিউল দিয়েছেন। যা পেছানো সম্ভব না। এই সব শর্ত না মেলায় দীঘিকে সিনেমাটিতে নেওয়া হচ্ছে না।’

এ দিকে দীঘি বলছেন, শিডিউল মিলছে না বলেই সিনেমা থেকে তিনি সরে দাঁড়াচ্ছেন। দীঘি জানান, আগামী ১৪ অক্টোবর থেকে অনুদানের সিনেমা ‘শ্রাবণ জোৎস্নায়’-এর শুটিংয়ে তিনি অংশ নেবেন। এই সিনেমায় কাজের ব্যাপারে আগে থেকেই শিডিউল দেওয়া ছিল।

এর আগে শাপলা মিডিয়ার প্রযোজনাতেই ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ চলচ্চিত্রে সর্বশেষ দেখা গেছে দীঘিকে। এ ছাড়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে এবং বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বঙ্গবন্ধু’ চলচ্চিত্রেও দেখা যাবে দীঘিকে।

এম এস, ২৭ সেপ্টেম্বর

Back to top button