বলিউড

মাস্ক পরে হাসির পাত্র সালমান খান

মুম্বাই, ২৭ সেপ্টেম্বর – করোনা সংক্রমণ রোধে মাস্ক পরা বাধ‌্যতামূলক। সারা বিশ্বের মানুষ বিশেষজ্ঞদের এই পরামর্শ মেনে চলার চেষ্টাও করছেন। শোবিজ অঙ্গনের তারকারা এ বিষয়ে একটু বেশি যত্নশীল। কারণ তাদেরকে অনেক মানুষ অনুসরণ করেন। কিন্তু সেই মাস্ক পরে হাসির পাত্র হলেন বলিউড অভিনেতা সালমান খান।

এ ঘটনার সূত্রপাত সালমান খানের একটি ছবিকে কেন্দ্র করে। এ ছবিতে দেখা যায়—কালো টি শার্টের সঙ্গে ডেনিম শার্ট পরেছেন সালমান খান। মাথায় টুপি, মুখে কালো মাস্ক। সালমানের মাস্কে সোনালি রঙের সুতা দিয়ে লেখা হয়েছে ‘এসকে’। কিন্তু মাস্কটি উল্টা করে পরায় এই বর্ণ দুটিও উল্টা দেখাচ্ছে। আর এ অবস্থায় চিত্রগ্রাহকের ক্যামেরায় ফ্রেমবন্দি হয়েছেন তিনি।

সালমান খানের এই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। যা দেখে হাসি চেপে রাখতে পারেননি তার ভক্তরা। কেউ কেউ ব্যঙ্গ করে বলেছেন—‘মাস্ক পরার অভ্যাস না থাকলে এ ধরনের ভুল হওয়াটাই স্বাভাবিক।’ একজন লিখেছেন, ‘মাঝে মধ‌্যে মাস্ক পরলে এমনটা হবেই।’ অনেকে আবার মাস্ক ঠিক করে পরার উপদেশও দিয়েছেন।

সালমান খানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। এতে তার বিপরীতে অভিনয় করছেন ক‌্যাটরিনা কাইফ। সিনেমাটির শুটিংয়ের জন‌্য সম্প্রতি রাশিয়া ও তুরস্কে গিয়েছিলেন তারা।

বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির ‘এক থা টাইগার’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’ দর্শকের কাছে বেশ ভালো সাড়া ফেলে। যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। সিনেমাটি পরিচালনা করছেন মনীশ শর্মা।

এন এইচ, ২৭ সেপ্টেম্বর

Back to top button