ক্রিকেট

ইপিএলে খেলতে মুখিয়ে আছেন তামিম

কাঠমান্ডু, ২৫ সেপ্টেম্বর – টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে নেই তামিম ইকবাল। নিজেই সরে যাওয়ার ঘোষণা দেন দল ঘোষণার আগে। শেষ দুই-তিন মাস টি-টোয়েন্টি ফরম্যাটে খেলেননি বলেও এমন সিদ্ধান্ত নেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক।

হাঁটুতে চোটের কারণে জিম্বাবুয়ে সফরে তিনটি টি-টোয়েন্টি ও ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের বিপক্ষে সমান ৫ ম্যাচের সিরিজগুলোতেও ছিলেন না এই ওপেনার। তাই বিশ্বকাপে না খেলাটা তার কাছে যৌক্তিক মনে হয়েছে।

তবে এই সময়টায় তামিম সিদ্ধান্ত নেন নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) খেলার। শুক্রবার নেপালে পৌঁছে তামিম জানিয়েছেন, প্রথমবারের মতো নেপালে খেলতে এসে বেশ রোমাঞ্চিত তিনি। ইপিএলে তামিম খেলবেন বাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্সের হয়ে।

“দারুণ! এর আগে কখনও আসিনি এখানে তাই আমি খুবই রোমাঞ্চিত নেপালে প্রথমবার খেলতে এসে। এর আগে নেপালের বিপক্ষে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে একটা ম্যাচ খেলা হয়েছে। আশা করি দারুণ একটা টুর্নামেন্ট হবে। আমি আমার দলের জন্য সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করব।”

নেপালের ক্রিকেট নিয়ে তামিম বলেন, “সত্যি কথা বলতে খুব বেশি ভালো না। আমার একটা ম্যাচ খেলার সুযোগ হয়েছিল। তাছাড়া বিপিএলে সন্দীপ লামিচানেকে খেলেছি। ও দারুণ প্রতিভাবান ক্রিকেটার। কিছু খেলোয়াড়কে চিনি তবে এতটা ভালো না।”

সূত্র : আরটিভি
এন এইচ, ২৫ সেপ্টেম্বর

Back to top button