টলিউড

এবার ১৯০টি দেশে ছড়িয়ে পড়ছে যশ-নুসরাতের রসায়ন

কলকাতা, ২৫ সেপ্টেম্বর – প্রেম, বিয়ে ও সন্তান বিতর্কে দীর্ঘদিন ধরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। এবার তাদের রসায়ন ছড়িয়ে পড়তে চলেছে ১৯০টি দেশে।

গত বছর এ সময়ে ‘এসওএস কলকাতা’ সিনেমার প্রচারের জন্য শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেরিয়েছিলেন যশ, নুসরাত ও মিমি। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন সিনেমাটির প্রত্যেক সদস্য। এই সিনেমায় মিমি যশের স্ত্রী। আর নুসরাত যশের সহকর্মী।

এনা সাহা প্রযোজিত এবং অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এসওএস কলকাতা’ সিনেমাটি এক বছরের মাথায় আগামী ১ অক্টোবর জি৫ প্লাটফর্মে নতুন করে মুক্তি পেতে চলেছে। ফলে সিনেমাটি ঘিরে গত বছরের স্মৃতি টাটকা হচ্ছে সংশ্লিষ্টদের।

এ প্রসঙ্গে অভিনেতা যশ দাশগুপ্ত বলেন, ‘গত বছরের পূজাটাই আলাদা ছিল। পূজায় মুক্তি পায় আমাদের এই সিনেমা। দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছি। সেই সিনেমা জি৫ প্লাটফর্মে আবার মুক্তি পেতে চলেছে। অর্থাৎ এবার আরও বেশি সংখ্যক দর্শক দেখতে পাবেন আমাদের কাজ।’

জানা গেছে, এই সিনেমার সেটেই কাছাকাছি এসেছিলেন যশ ও নুসরাত। সেসময় দুজনের প্রেম নিয়ে বেশ আলোচনা চলে। তখন অবশ্য নিখিল জৈনের স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী।

এদিকে ছেলে ঈশানের জন্মের পরপরই কাজে ফিরেছেন নুসরাত। যশ সংশ্লিষ্ট সবকিছুতেই উচ্ছ্বসিত দেখা গেছে এই অভিনেত্রীকে। এমনকি যশের পরের সিনেমা ‘চিনে বাদাম’ এর মহরতেও অভিনেতার পাশে উপস্থিত ছিলেন ঈশানের মা।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। সন্তান জন্মের পর যশই নবজাতক ও তার মাকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসেন। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই। এমনকি কলকাতা পৌরসভার ওয়েবসাইট থেকে ঈশানের জন্ম সনদের তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে নুসরাতের ছেলের নাম আছে ঈশান জে দাশগুপ্ত। আর মা–বাবার জায়গায় আছে নুসরাত ও যশের নাম।

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৫ সেপ্টেম্বর

Back to top button