ফুটবল

দুই ম্যাচ নিষিদ্ধ বার্সেলোনা কোচ কোম্যান

সময়টা মোটেও ভালো কাটছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। লিওনেল মেসি দল ছাড়ার পর থেকেই দলটির বেহাল দশা। টানা তিন ম্যাচ জয়ছাড়া কাতালান দলটি।  এবার আরও একটি খারাপ খবর শুনতে হলো তাদের। নিষেধাজ্ঞা পেয়েছেন দলটির কোচ রোনাল্ড কোম্যান। লা লিগায় দলটির পরের দুই ম্যাচে টাচলাইনে থাকতে পারবেন না তিনি।

গত বৃহস্পতিবার কাডিজের বিরুদ্ধে গোলশূন্য ড্রয়ের ম্যাচে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদে লাল কার্ড পান কোম্যান। স্প্যানিশ ফুটবল ফেডারেশন এই শাস্তির ঘোষণা দেয়।

ইএসপিনের খবরে জানা গেছে, আগামীকাল রোববার লেভান্তের বিপক্ষে ও পরের ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচে টাচলাইনে থাকতে পারবেন না বার্সেলোনা কোচ।

অবশ্য বার্সেলোনা ক্লাব কোচের শাস্তি এক ম্যাচে কমিয়ে আনতে আপিল করবে। কোম্যান দাবি করেন, তিনি লাল কার্ড পাওয়ার মতো তেমন কিছু কেরেননি।

তবে বার্সা কোচ বেশ চাপে আছেন। লা লিগায় ৫ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে সাত নম্বরে। মাঠে তো সাফল্য আসছেই না, তার ওপর কোচ ও ফুটবলারদের মধ্যে দূরত্ব বেড়ে চলছে।

কোম্যান সম্প্রতি বার্সার শিরোপা জয়ের সম্ভাবনাকে উড়িয়ে দেন। কিন্তু তা মোটেই ভালোভাবে নেননি পিকে। তিনি বলেন, ‘আমি দ্বিতীয় বা তৃতীয় হয়ে সন্তুষ্ট থাকার জন্য বার্সা জার্সি পরে খেলি না।’

সূত্রঃ এনটিভি

আর আই

Back to top button