ক্রিকেট

যে কারণে বিসিবি পরিচালক পদে নির্বাচন করছেন খালেদ মাসুদ পাইলট

ঢাকা, ২৪ সেপ্টেম্বর – ক্রিকেট থেকে অবসরের পর আকরাম খান, খালেদ মাহমুদ সুজনরা বোর্ডের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়লেও তাদের সতীর্থ বাংলাদেশ দলের সাবেক উইকেটকিপার খালেদ মাসুদ পাইলটকে সেই ভূমিকায় দেখা যায়নি।

বড় জোর ম্যাচের জয়-পরাজয় নিয়ে টেলিভিশনে টকশোতে দেখা যায় তাকে। জানা গেছে— নান্নু, আকরাম ও সুজনদের মতো এবার ক্রিকেটের সঙ্গে ভালোভাবেই সম্পৃক্ত হতে চান সাবেক এ অধিনায়ক।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক হতে চান তিনি। আগামী ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন। সেই নির্বাচনে অংশ নিয়েই সে আশাপূরণ করতে চান পাইলট।

শুক্রবার পরিচালক পদে মনোনয়ন তুলেছেন খালেদ মাসুদ পাইলট। এতদিন পর কেন পরিচালকের প্রার্থী হতে আগ্রহী হলেন সে কথাও জানিয়েছেন গণমাধ্যমে।

পাইলট বলেন, ‘খুব ইচ্ছে ছিল ক্রিকেটের সঙ্গে কাজ করার। অবসরের পর থেকে মাঠে, রুট লেভেলে কাজ করে আসছি। রাজশাহী বিভাগ থেকে মনোনয়নপত্র তুললাম। রাজশাহী বিভাগের কাউন্সিলররা যদি সহায়তা করেন আশা করি বোর্ডে আসব। আমি আশা করি অভিজ্ঞতা বোর্ডের সঙ্গে ভাগাভাগি করতে পারব। আমার যে মেধা আছে তার পুরোটা প্রয়োগ করতে চাই।’

পরিচালক হলে নিজের বিভাগ রাজশাহীর ক্রিকেট উন্নয়ন করতে চান বলে জানালেন তিনি। বললেন, ‘রাজশাহী অঞ্চলে ক্রিকেটের অবকাঠামোর বাজে অবস্থা, খুবই দুঃখজনক। সব জেলায় খেলা হয় না। আম্পায়ার, কোচদের সুযোগ-সুবিধা কম। যদি রাজশাহীর আট জেলার কাউন্সিলররা আমাকে যোগ্য ব্যক্তি মনে করেন, আমি আমার ক্রিকেটীয় অভিজ্ঞতা বোর্ডের সঙ্গে ভাগাভাগি করতে চাই।’

সূত্র : যুগান্তর
এন এইচ, ২৪ সেপ্টেম্বর

Back to top button