ঢালিউড

অপুর স্মৃতি এখনো যত্নে রেখেছেন মাহি

ঢাকা, ২৪ সেপ্টেম্বর – নতুন ঘর বেঁধেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনৈতিক নেতা রাকিব সরকারকে বিয়ে করেছেন তিনি। মাহি নিজেই বিয়ের ছবি প্রকাশ করে সবাইকে খবরটি জানান ।

বিয়ের পর নতুন সংসার ও স্বামীকে নিয়ে মজে আছেন মাহি। পাশাপাশি শিডিউল দেয়া সিনেমার কাজেও সময় দিচ্ছেন তিনি।বিয়ের তিন দিন পরই স্বামী রাকিবকে নিয়ে শুটিং সেটে আসেন মাহি।

এদিকে নতুন বিয়ে করলেও সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর স্মৃতি এখনো যত্নে রেখে দিয়েছেন মাহি। তার ফেসবুক অ্যাকাউন্ট থেকেই পাওয়া যায় সে প্রমাণ। মাহির ফেসবুকজুড়ে ভরে আছে তার প্রাক্তন স্বামীর সঙ্গে তোলা অসংখ্য ছবি। বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে ঘুরতে যাওয়া অসংখ্য ছবি, ফ্রেমবন্দি করেছেন স্মৃতিঘেরা সেসব মুহূর্ত। সেই স্মৃতিগুলো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মাহি।

দেশের বাইরে সাবেক স্বামীকে নিয়ে ঘুরতে গিয়ে তোলা একটি ছবি মাহি পোস্ট করেছিলেন ২০২০ সালের ৩০ জুন। সেখানে দেখা যায়, অপুকে জড়িয়ে আছেন তিনি। দু’জনের মুখেই হাসি। ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আমরা পারফেক্ট জুটি।’

জুলাই মাসের ৭ তারিখ অপুর জন্মদিন। গেল বছরের সেই দিনে দু’জনের তোলা একটি ছবি শেয়ার করে মাহি তাকে শুভেচ্ছা জানিয়েছেন। সে ছবিটিও জায়গা দখল করে আছে তার অ্যাকাউন্টে।

চলতি বছরের ২১ মার্চ একসঙ্গে বেশ কয়েকটি ছবি আপলোড করেছিলেন মাহি। যেখানে অপুর সঙ্গে তাকে দেখা গেছে সমুদ্রের কিনারে অবকাশ যাপনে।

সর্বশেষ গত ২০ জুন অপুর সঙ্গে তোলা ছবি পোস্ট করেছিলেন মাহি। যেখানে দেখা যায়, অপু তাকিয়ে আছেন ক্যামেরার দিকে, আর মাহি তাকিয়ে রয়েছেন অপুর দিকে। ছবিটির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’

সাধারণত দেখা যায়, বিবাহবিচ্ছেদের পর প্রাক্তন সঙ্গীর ছবি নিজের ফেসবুকে রাখেন না কেউ। তারকাদের ক্ষেত্রেও এমনটাই ঘটে। তবে এক্ষেত্রে ব্যতিক্রম মাহিয়া মাহি। ভালোবেসে যে অপুকে বিয়ে করেছিলেন, বিচ্ছেদ এবং নতুন বিয়ের পরও তাকে নিজের প্রোফাইলে যত্ন করে রেখে দিয়েছেন তিনি।

উল্লেখ্য, মাহি ও অপু বিয়ে করেছিলেন ২০১৬ সালে। এর আগে ২০১৫ সালে শাওন নামের এক যুবককে বিয়ে করেছিলেন বলে জানা যায়।

এন এইচ, ২৪ সেপ্টেম্বর

Back to top button