বলিউড

মোটরসাইকেল নিয়ে বিশ্ব ভ্রমণে অভিনেতা অজিত

হায়দ্রাবাদ, ২৪ সেপ্টেম্বর – ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা অজিত কুমার। তবে ভক্তদের কাছে তিনি থালা অজিত হিসেবেই পরিচিত।

এদিকে সিনেমার পাশাপাশি মোটরসাইকেলের ব্যাপারে শখ রয়েছে এই অভিনেতার। তিনি একজন পেশাদার রেসারও। এবার মোটরসাইকেল নিয়ে বিশ্ব ভ্রমণে বেরিয়েছেন তিনি। ইউরোপ, আমেরিকা ও আফ্রিকা ভ্রমণ করবেন এই অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) তার ভ্রমণ শুরু করেছেন অজিত। সামাজিক যোগাযোগমাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, এই অভিনেতা রেসিং পোশাক পরে আছেন। বিএমডাব্লিউ আর ১২০০জিএস মোটরসাইকেলে চড়ে তিনি। এই মোটরসাইকেলের মূল প্রায় ২৫ লাখ রুপি।

সম্প্রতি বিশ্বখ্যাত নারী বাইকার মারাল ইয়াজারলোর সঙ্গে দেখা করেন অজিত। এই সময় তার বিশ্ব ভ্রমণ নিয়ে কথা বলেন এই অভিনেতা।

মুক্তির অপেক্ষায় থালা অজিত অভিনীত ‘ভালিমাই’। বৃহস্পতিবার বহুল প্রতীক্ষিত এই সিনেমার টিজার প্রকাশ পেয়েছে। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে এটি। এইচ বিনোদ পরিচালিত এই সিনেমায় আরো অভিনয় করেছেন— হুমা কুরেশি, কার্তিকেয়া গুমানকোন্ডা প্রমুখ। আগামী বছর জানুয়ারিতে সিনেমাটি মুক্তি পাবে।

এন এইচ, ২৪ সেপ্টেম্বর

Back to top button