ঢালিউড

শাকিবকে ছাড়া প্রথমবার প্রেক্ষাগৃহে বুবলী

ঢাকা, ২৩ সেপ্টেম্বর – ২০১৬ সালে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল সাবেক সংবাদ পাঠিকা শবনম বুবলীর। নতুন এ জুটিকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছিলেন দর্শক। এরপর টানা ১০টি ছবিতে তিনি শাকিব খানেরই নায়িকা। সবশেষ গত বছর মুক্তি পায় বুবলী অভিনীত ‘বীর’ ছবিটি। এতেও তার নায়ক শাকিব খান।

ঢালিউডে গুঞ্জন উঠেছিল, বুবলী হয়তো শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে পর্দায় আসবেন না। এ জুটি ধারাবাহিক কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করার ফলে তাদের বাস্তবের রসায়ন নিয়েও বেশ চর্চা শুরু হয় ইন্ডাস্ট্রিতে। গুঞ্জন ওঠে, শাকিব-বুবলী সম্পর্কে রয়েছেন। তারা গোপনে বিয়ে করেছেন। বুবলী শাকিবের সন্তানের মা হতে চলেছেন ইত্যাদি।

তবে এত সব গুঞ্জনকে বুড়ো আঙুল দেখিয়ে গত বছর প্রথমবারের মতো শাকিব খানের বাইরে গিয়ে চিত্রনায়ক নিরব হোসেনের সঙ্গে জুটি বাঁধেন বুবলী। সৈকত নাসিরে পরিচালনায় কাজ করেন ‘ক্যাসিনো’ নামের একটি ছবিতে। সেটির কাজ শেষে এখন রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে তার আগে মুক্তি পেতে চলেছে নিরব-বুবলী জুটির আরেক ছবি ‘চোখ’।

এটির কাজ ‘ক্যাসিনো’র পর শুরু হলেও মুক্তি পেতে যাচ্ছে আগে। অনামিকা মণ্ডলের লেখা চিত্রনাট্য থেকে ‘চোখ’ পরিচালনা করেছেন নবাগত নির্মাতা ইকবাল জুয়েল। এই ছবিতে বর্তমান সময়ের আরেক জনপ্রিয় চিত্রনায়ক জিয়াউল রোশানও রয়েছেন। অর্থাৎ এটি ত্রিকোণ প্রেমের রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা।

নির্মাতা কর্তৃপক্ষ সূত্রে খবর, আগামী ১ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে ‘চোখ’। এই ছবির মাধ্যমে প্রথমবার শাকিব খানকে ছাড়া পর্দায় আসতে চলেছেন শবনম বুবলী। নতুন সঙ্গী নিরব ও রোশানকে নিয়ে কেমন হবে বুবলীর নতুন জার্নি, সেইটা দেখার অপেক্ষায় দর্শক।

এই ছবিতে নিরব, বুবলী, রোশান ছাড়াও একটি বিশেষ চরিত্রে রয়েছেন শহীদুজ্জামান সেলিম। এর গল্পে দেখা যাবে, ধনি পরিবারের ছেলে নিরব সড়ক দুর্ঘটনায় দুই চোখ হারান। এরপর অপারেশন করে তার নতুন চোখ লাগানো হয়। কিন্তু নতুন চোখ নিয়ে ঘটতে থাকে নানা অদ্ভুত সব ঘটনা। সে সব ঘটনা কী, তা দেখা যাবে সিনেমার পর্দায়।

এম ইউ/২৩ সেপ্টেম্বর ২০২১

Back to top button