নাটক

দীর্ঘদিন পর ফের একসঙ্গে সজল-শশী জুটি

ঢাকা, ২৩ সেপ্টেম্বর – টিভি নাটকে সমান্তরালে অভিনয় করছেন আবদুন নূর সজল ও শারমিন জোহা শশী। প্রায় কাছাকাছি সময়েই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন এই দুই অভিনয়শিল্পী।

শশী সিনেমা দিয়ে এবং সজল মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। অভিনয়ের ধারাবাহিকতায় এই দুজনই এখন জনপ্রিয় অভিনযশিল্পী। দীর্ঘ সময় পর আবারো একসঙ্গে টেলিফিল্মে অভিনয় করেছেন তারা। এটির নাম ‘তুমি আমি মুহূর্ত’। মুসাফির রনির রচনা ও পরিচালনায় টেলিফিল্মটি ২৫ সেপ্টেম্বর রাত ৮টা ৩০ মিনিটে মাছরাঙায় প্রচার হবে।

এতে অভিনয় প্রসঙ্গে শশী বলেন, ‘টেলিফিল্মটির গল্প বেশ ভালো। এখানে আমার চরিত্রটিও আকর্ষণীয়। তাছাড়া সজল ভাইয়ের সঙ্গেও অনেক দিন কাজ করা হয় না। এতে অভিনয় উপভোগ করেছি। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’

সজল বলেন, ‘রোমান্টিক ঘরানার গল্পের এই টেলিফিল্মটিতে অভিনয় করে ভালো লাগছে। নির্মাতা বেশ যত্ন দিয়েই নাটকটি নির্মাণ করেছেন। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।’

অন্যদিকে এই দুই অভিনয়শিল্পীই এখন নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। শশী শুধু নাটকে অভিনয় করলেও সজল সিনেমাতেও অভিনয় করছেন। নাদের চৌধুরীর পরিচালনায় তার অভিনীত ‘ জিন’ নামের একটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

এন এইচ, ২৩ সেপ্টেম্বর

Back to top button