পশ্চিমবঙ্গ

কলকাতা নেমে যা বললেন বিজেপির নতুন সভাপতি সুকান্ত

কলকাতা, ২১ সেপ্টেম্বর – ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে বিজেপি সভাপতির দায়িত্ব পাওয়ার পর মঙ্গলবার প্রথমবার কলকাতায় পা রাখলেন সুকান্ত মজুমদার।

ইন্ডিয়ান টাইমসের খবরে বলা হয়, ট্রেন থেকে নেমে সোজা চলে আসেন দলীয় কার্যালয়ে। রাজ্য বিজেপির সভাপতি হিসেবে প্রথম বক্তব্যে খুব সতর্ক ছিলেন বালুরঘাটের এ সংসদ সদস্য।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ তার বক্তব্যে উঠে এলেও কোনও সুচতুরভাবে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন পশ্চিমবঙ্গের নতুন সভাপতি।

উদ্ভিদ বিজ্ঞানে ডিগ্রিধারী সুকান্ত মজুমদার বলেন, আমরা এখানে লড়াই করতে এসেছি। অভিষেক প্যারাশুটে নেমেছেন। তার একটা পারিবারিক ব্যাকগ্রাউন্ড রয়েছে। কিন্তু, ও ওর মতো দলের জন্য লড়ছে। আমি আমার মতো লড়ব। অভিষেকের সঙ্গে লড়াইয়ে যেতে চাই না।

যেভাবে বরণ করা হলো নতুন বিজেপি সভাপতিকে

ইন্ডিয়ান টাইমসের খবরে বলা হয়, মুরলিধর সেন লেনের পদ্ম কার্যালয়ে নতুন বিজেপি সভাপতিতে উষ্ণ অভ্যর্থনার মাধ্যমে স্বাগত জানান কর্মকর্তারা। গলায় মালা পরিয়ে তাকে বরণ করা হয়। একইসঙ্গে কর্মীরা মালা পরিয়ে অভিনন্দন জানান সাবেক বিজেপি সভাপতি দিলীপ ঘোষকেও। তার গলাতেও এদিন উত্তরসূরি সম্পর্কে প্রশংসা শোনা যায়।

সুকান্ত বলেন, ‘দিলীপ দা দলের জন্য অনেক লড়াই করেছেন। পাশাপাশি, দায়িত্ব পাওয়ার দিন থেকেই দলের কর্মীদের বিশেষভাবে চাঙ্গা করতে দেখা গেল সুকান্ত মজুমদারকে।

এদিন তিনি গেরুয়া শিবিরের কর্মীদের উদ্দেশে বলেন, ভুল শুধরে নিয়ে লড়াইয়ে নামতে হবে আমাদের। এখন থেকেই পুরসভা এবং পঞ্চায়েত নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে হবে। ঝাঁপাতে হবে ২৪-এর লোকসভা নির্বাচনের জন্যও। নির্বাচবে বিজেপি দেখিয়ে দেবে কী করতে পারে।’ তাঁর হুংকার, ‘এবারের লোকসভায় আগের বারের থেকেও বেশি আসন পাবে বিজেপি।

সূত্র: যুগান্তর
এম ইউ/২১ সেপ্টেম্বর ২০২১

Back to top button