ফুটবল

ভিনিসিয়াস-বেনজেমায় রিয়ালের রোমাঞ্চকর জয়

নিজেদের মাঠে ভ্যালেন্সিয়া এক গোলে এগিয়ে। স্বপ্ন দেখছিল তখন তিন পয়েন্টের। কিন্তু প্রতিপক্ষ যে রিয়াল মাদ্রিদ। পিছিয়ে পড়ে ম্যাচের নিয়ন্ত্রণ ছাড়েনি তখনও। তিন মিনিটের ঝলকে দুই গোল করে ম্যাচ জিতেছে কার্লোস আনচেলত্তির দল। ভ্যালেন্সিয়াকে তাদের মাঠে ২-১ গোলে হারানো ম্যাচে রিয়ালের হয়ে লক্ষ্যভেদ করেছেন ভিনিসিয়াস জুনিয়র ও করিম বেনজেমা।

লা লিগায় রিয়াল মাদ্রিদ ৫ ম্যাচে চতুর্থ জয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষেই। ভ্যালেন্সিয়া সমান ম্যাচে প্রথম হারে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে।

বল দখলে এগিয়ে থাকলেও রিয়াল মাদ্রিদ গোল পাচ্ছিলো না। ভ্যালেন্সিয়ার মাঠে বরং বিরতির পর পিছিয়ে পড়ে। ৬৬ মিনিটে হুগো দুরো দুর্দান্ত ফিনিস করেন। এর আগে টানা দুটি সুযোগ নষ্ট করেন এই ২১ বছর বয়সী স্ট্রাইকার।

৬৯ মিনিটে বেনজেমার শট প্রতিহত হলে ম্যাচে ফেরা হয়নি। তবে শেষের দিকে রোমাঞ্চ ছড়িয়ে ম্যাচ জিতেছে রিয়াল মাদ্রিদ। ভিনিসিয়াস ও বেনজেমা জুটির রসায়নও বেশ জমে উঠেছে। এসিস্টের পাশাপাশি গোলও পেয়েছেন দুজন।

৮৬ মিনিটে বেনজেমার পাসে ভিনিসিয়াস জুনিয়র গোল করে ম্যাচে সমতা আনেন।৮৮ মিনিটে ভিনিসিয়াসের ক্রসে বেনজেমা লক্ষ্যভেদ করে দলকে জয় এনে দেন।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ২০ সেপ্টেম্বর

Back to top button