ক্রিকেট

আইপিএলের প্রথম দিনের অনুশীলনে যা বললেন সাকিব

দুবাই, ১৯ সেপ্টেম্বর – আইপিএলের সংযুক্ত আরব আমিরাত পর্বে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলতে গত রোববার দিবাগত রাতে দেশ ছাড়েন বাংলাদেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

সাকিবের দল মাঠে নামছে আগামীকাল। প্রতিপক্ষ বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কোয়ারেন্টাইনপর্ব শেষ করে সাকিব অনুশীলনেও নেমে পড়েছেন। তারকা অলরাউন্ডারকে ফিরে পেয়ে উচ্ছ্বসিত কেকেআর তার প্রথম দিনের অনুশীলন নিয়ে একটি ভিডিও বানিয়ে আপলোড করেছে ফেসবুক পেজে।

যে ভিডিওতে সাকিব বলেন, ‘মাত্র দিনকয়েক পরই আমাদেরই প্রথম ম্যাচ। আমরা প্রস্তুত। আমার মনে হয়, সবাই যথেষ্ট প্রস্তুতি নিয়েছে।’

সাকিব আরও বলেন, ‘সবাই আমাদের সমর্থন দিয়ে যাচ্ছে। আশা করি, টুর্নামেন্টের দ্বিতীয় অংশেও কেকেআর ভালো করবে।’

গত মে’তে ভারতে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় মাঝপথেই স্থগিত হয় আইপিএলের চর্তুদশ আসর। স্থগিত আইপিএলের বাকী অংশ হবে সংযুক্ত আরব আমিরাতে। আজ থেকে শুরু হচ্ছে সেটি।

আগামীকাল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুুরুর বিপক্ষে ম্যাচ দিয়ে মরুর দেশে নিজেদের মিশন শুরু করবে কলকাতা। ৭ ম্যাচে অংশ নিয়ে ২ জয় ও ৫ হারে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তমস্থানে কলকাতা।

স্থগিত হবার আগে আইপিএলের প্রথম অংশে তিনটি ম্যাচ খেলেছিলেন সাকিব। ব্যাট হাতে ৩৮ রান ও বল হাতে ২ উইকেট নেন তিনি।

সাকিব ছাড়াও আইপিএলে খেলছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন ফিজ। আইপিএলের প্রথম অংশে ৭ ম্যাচ খেলে ৮টি উইকেট নিয়েছিলেন মোস্তাফিজ। ৭ ম্যাচে ৩ জয় ও ৪ হারে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চমস্থানে ফিজের রাজস্থান।


সূত্র : সমকাল
এন এইচ, ১৯ সেপ্টেম্বর

Back to top button