ঢালিউড

জিমে নুসরাত ফারিয়া, নির্দেশনায় ফারুকী

ঢাকা, ১৮ সেপ্টেম্বর – দেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। দুই বাংলায় অভিনয়ের পাশাপাশি গানেও বেশ পারদর্শী তিনি। গ্ল্যামার, মেধা আর স্মার্টনেসের কারণে অন্য এক উচ্চতায় পৌঁছে গেছেন এই অভিনেত্রী।

নিজেকে ফিট রাখতে নিয়মিত জিম করেন নুসরাত ফারিয়া। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শরীরচর্চার ছবি পোস্ট করেন তিনি। এবার তার সঙ্গে জিমে যোগ দিয়েছেন দেশের খ্যাতনামা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সেখানে ফারিয়াকে নির্দেশনা দিচ্ছেন এই নির্মাতা। অন্তর্জালে তেমনই একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া।

ছবিতে দেখা যায়, শরীরচর্চায় ব্যস্ত নুসরাত ফারিয়া। তার এই শরীরচর্চা মনিটরে দেখে নির্দেশনা দিচ্ছেন ফারুকী।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া গণমাধ্যমে জানান, ‘দীর্ঘ সাত বছর পর ফারুকী ভাইয়ের সঙ্গে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করছি। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লাগছে। সেটে তার আলাদা আকর্ষণ রয়েছে। এই বিজ্ঞাপনের ভাবনা, আয়োজন চমৎকার। আশা করছি দর্শকদের দারুণ লাগবে।’

জানা গেছে, অনলাইনভিত্তিক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সরবরাহকারী প্রতিষ্ঠান চালডালের জন্য নির্মিত হচ্ছে এই বিজ্ঞাপন। রাজধানীর বনানী এলাকার একটি জিমে আজ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল থেকেই বিজ্ঞাপনটির দৃশ্যধারণ শুরু হয়েছে। ফারুকীর ইউনিটে ফিরে বেশ উচ্ছ্বসিত ফারিয়া।

করোনা মহামারির কারণে দীর্ঘদিন ধরেই সিনেমার কাজ করেননি নুসরাত ফারিয়া। লকডাউন উঠে যাওয়ার পর পুনরায় লাইট-ক্যামেরার সামনে ফিরেছেন তিনি। কিছু দিন আগে শাকিব খানের সঙ্গে একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন ফারিয়া। খুব শীঘ্রই তিনি কলকাতার ‘বিবাহ অভিযান ২’ সিনেমার শুটিংয়ের জন্য উড়াল দেবেন।

সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’-এ যুক্ত হয়েও ছেড়ে দিয়েছেন নুসরাত ফারিয়া। এবারই প্রথম নয়, এর আগেও এই নির্মাতার একাধিক কাজ করবে করবে করেও করা হয়নি ফারিয়ার। মূলত শিডিউল জটিলতায় ‘গুনিন’ থেকে সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন এই অভিনেত্রী। অবশেষে গুনিন-এ নুসরাতের জায়গায় স্থলাভিষিক্ত হয়েছেন চিত্রনায়িকা পরীমণি।

উল্লেখ্য, নুসরাত ফারিয়াকে সর্বশেষ দেখা গিয়েছে ‘শাহেনশাহ’ সিনেমায়। যেটি নির্মাণ করেছিলেন শামীম আহমেদ রনি। এতে তার নায়ক ছিলেন শাকিব খান। সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে।

এম এস, ১৮ সেপ্টেম্বর

Back to top button