বলিউড

ছেলেকে কারিনার সঙ্গে তুলনা, যা বললেন জ্যাকি শ্রফ

মুম্বাই, ১৮ সেপ্টেম্বর – বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাকি শ্রফ। তার ছেলে টাইগার শ্রফও হিন্দি সিনেমা ইন্ডাস্ট্রিতে নিজের শক্ত অবস্থান তৈরি করছেন।

এদিকে শুরু থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে টাইগার শ্রফকে নিয়ে অনেক বিদ্রূপ হয়েছে। কেউ কেউ তাকে নারীসুলভ বলে কটাক্ষও করেছেন। অভিনেত্রী কারিনা কাপুরের সঙ্গে তুলনা করে ঠাট্টাও করেছেন নেটিজেনদের একাংশ।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছেলেকে নিয়ে এ ধরনের বিদ্রূপ প্রসঙ্গে জ্যাকি শ্রফ বলেন, ‘এরকম মাচো মাচো তুলনা প্রসঙ্গে বলতে চাই, সে এখনো অনেক ছোট। এখনো বড় হচ্ছে। মানুষ তাকে যেভাবে দেখতে চাই সে তেমন নয় এটাই আমার ভালো লাগে। মানে জ্যাকি শ্রফের ছেলে হয়েছে বলে মুখ ভর্তি দাড়ি নিয়ে জন্মাবে তা তো নয়।

এই অভিনেতা আরো বলেন, ‘এই সকল তুলনা ও সামাজিক যোগাযোগমাধ্যমে মিম নিয়ে তার উত্তরগুলো দেখুন। তার এগুলো নিয়ে মাথা ব্যথা নেই। তার কাজ কী এ সম্পর্কে তার ধারণা রয়েছে। সে ভালো করেই জানে পর্দায় তাকে হয় নাচতে হবে না হলে অ্যাকশন দৃশ্য করতে হবে। আর সে এটা বাঘের মতোই করে। একই সঙ্গে নাচ ও অ্যাকশন দৃশ্য ভালোভাবে করা অনেক কঠিন। কিন্তু সে দু’টোই খুব ভালোভাবে করে।’

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে বিদ্রূপ প্রসঙ্গে টাইগার শ্রফ বলেন, ‘আমার লুক নিয়ে ট্রোলাররা অনেক কিছু বলেছে। আমি কেমন দেখতে তা নিয়ে মজা করতো। অনেকেই বলতো আমি হিরো না হিরোইন বোঝা যায় না, জ্যাকি শ্রফের ছেলে বলে আমাকে মনেই হয় না। বলতো আমার ঠোঁট এতো লাল কেন, দাড়ি নেই। আরো অনেক কিছু।’তবে কখনোই এসব কথাকে পাত্তা দেননি বলে জানান এই অভিনেতা।

টাইগার শ্রফ অভিনীত পরবর্তী সিনেমা ‘হিরোপান্তি টু’। এছাড়া ‘গণপথ’ সিনেমায় অভিনয় করবেন এই অভিনেতা। ‘বাঘি ফোর’ সিনেমাতেও দেখা যাবে তাকে।

এন এইচ, ১৮ সেপ্টেম্বর

Back to top button