ক্রিকেট

সিনেমায় হরভজন সিং, ছবির নাম ফ্রেন্ডশিপ

মুম্বাই, ১৮ সেপ্টেম্বর – ক্রিকেট আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক বহুদিনের। ২২ গজের তারকাদের বিজ্ঞাপনের পাশাপাশি সিনেমা জগতেও দেখা যায়। এবার পর্দায় দেখা যাবে ভারতীয় ক্রিকেটার হরভজন সিংকে। আন্তর্জাতিক ক্যারিয়ার শেষ হলেও ঘরোয়া ক্রিকেটে এখনো খেলে যাচ্ছেন ভারতের একসময়ের এই স্পিন মহাতারকা। ক্রিকেট মাঠেও নায়ক ছিলেন তিনি। নিজের দিনে কেড়ে নিতেন সব আলো।

নতুন খবর হচ্ছে- হরভজনকে দেখা যাবে ‘ফ্রেন্ডশিপ’ নামের একটি তামিল সিনেমায়। সিনেমাটিতে মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। তাই ২০২০ সালে আকর্ষণীয় চমক পেতে চলেছেন সিনেপ্রেমীরা। ১৭ সেপ্টেম্বর শুক্রবার ইতিমধ্যে সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। প্রথম দর্শনেই যথেষ্ট সাড়া ফেলেছে পোস্টারটি। তারপরেই প্রাক্তন এবং বর্তমান ক্রিকেটারদের শুভেচ্ছাবার্তা পেয়েছেন কেকেআর-এর স্পিনার। তাঁদের পাল্টা ধন্যবাদও জানিয়েছেন তিনি।

‘ফ্রেন্ডশিপ’ একটি রোমান্টিক স্পোর্টস কমেডি ধাঁচের সিনেমা। সিনেমাটিতে কলেজ শিক্ষার্থীর চরিত্রে অভিনয় করেছেন হরভজন। তাকে বেশ কিছু অ্যাকশন এবং নাচের দৃশ্যে দেখা যাবে। নামকরা দক্ষিণী অভিনেতা অর্জুন এবং সতীশের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন ‘বিগ বস’খ্যাত লসলিয়া মারিয়ানেশনও। সিনেমাটির দৈর্ঘ্য ১৪০ মিনিট।

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও ভাল প্রতিক্রিয়া পেয়েছে হরভজনের প্রথম সিনেমা। অভিনেতা হিসেবেও মন জয় করে নিয়েছেন ভারতীয় ক্রিকেটার। এমনটাই জানিয়েছেন অনেকে।

হরভজনকে শুভকামনা জানিয়ে যুবরাজ সিং টুইটারে লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা ভাই! ফ্রেন্ডশিপ মুক্তি পাচ্ছে, তার জন্য অনেক শুভেচ্ছা। আমি খুব উত্তেজিত! আশা করি এই বন্ধুত্ব সারা জীবন টিকে থাকবে।’

বীরেন্দ্র শেবাগ লিখেছেন, ‘অর্জুন এবং আমাদের প্রিয় ভাজ্জির সঙ্গে দারুণ মজা দেখার অপেক্ষায়।’

ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘তোমার সিনেমার জন্য অনেক শুভেচ্ছা ভাজ্জি। আশা করি এই সিনেমা দেখে দর্শকরা খুব মজা পাবেন এবং তাদের সময়টা খুব ভালো কাটবে।’

সূত্র : একুশে
এন এইচ, ১৮ সেপ্টেম্বর

Back to top button