বরিশাল

বাস চাপায় বরিশালে মোটরসাইকেল আরোহী ৩ স্কুলছাত্র নিহত

বরিশাল, ১৮ সেপ্টেম্বর – বরিশালে যাত্রীবাহী বাসের চাপায় তিন স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসটি জব্দ করা হলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি পুলিশ।

শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম (১৬), জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬) ও রঙ্গশ্রি ইউনিয়নের নজরুল ইসলামের ছেলে রাব্বি (১৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে একটি মোটরসাইকেল বেপরোয়া গতিতে একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরেকটি বাস এসে পড়লে এই দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলে থাকা তিন কিশোর গুরুতর আহত হয়। পথচারীরা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চয়ন ও সিয়ামকে মৃত ঘোষণা করেন। পরে হাসপাতালে রাব্বিরও মৃত্যু হয়।

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানায়, তারা বাকেরগঞ্জ জীবন সিংহ ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শুক্রবার ছয়টি মোটরসাইকেল নিয়ে তারা ১৮ জন বরিশালে ঘুরতে আসে। শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে ওঠার সময় পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশাল বন্দর (সাহেবেরহাট) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ছয়টি মোটরসাইকেলে করে ১৮ জন কিশোর বাকেরগঞ্জ থেকে বরিশালে ঘুরতে এসেছিল। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। বাসের চালক ও তার সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১৮ সেপ্টেম্বর ২০২১

Back to top button