ঢালিউড

অবশেষে সেলিমের সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

ঢাকা, ১৮ সেপ্টেম্বর – গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। কিন্তু চুক্তির কয়েক দিন না যেতেই সিনেমাটি থেকে নিজেকে সরিয়ে নেন ফারিয়া। তারপর থেকেই কে হবেন নায়িকা এ নিয়ে চলছিল নানা গুঞ্জন।

অবশেষে ‘গুনিন’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন পরীমণি। তিনিই বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে সিনেমাটিতে পরীমণি চুক্তিবদ্ধ হয়েছেন।

পরিচালক গিয়াস উদ্দিন সেলিমও। তিনি বলেন, ‘প্রথমে চরিত্রটি নুসরাত ফারিয়ার করার কথা ছিল। কিন্তু তাঁর সিডিউল জটিলতার জন্য সম্ভব হয়নি। নতুন অপশন হিসেবে পরীমণিকে নিলাম। চরিত্রটিতে তাঁকে ভালো মানাবে। ‘স্বপ্নজাল’ সিনেমা ও ‘প্রীতি’ ওয়েব সিরিজে পরীমণির সঙ্গে আমি কাজ করেছি। তাই এই ছবিতে তাঁর সঙ্গে কাজ করা আরও সহজ হবে বলে মনে করি।’

পরিচালক জানান, ২০ সেপ্টেম্বর থেকে ব্রাহ্মণবাড়িয়ার একটি জায়গায় জোড়া একটি বটগাছের নিচে সেট তৈরির কাজ শুরু হবে। সেখানে ১০ অক্টোবর থেকে শুটিং শুরু হবে। এরপর ছবির বাকি কাজ হবে মানিকগঞ্জে।

প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে বানানো হবে চলচ্চিত্রটি। ৫০ বছর আগের কৃষিজীবী একটি গ্রামের গল্প নিয়ে ‘গুনিন’ ছবির কাহিনি। সেখানে জিন–ভূত তাড়ানো হয়। গ্রামের বাইরে একটা আস্তানা আছে। সেখানে উড়ছে লাল কাপড়ের নিশান। সেই গ্রামের রক্ষণশীল সমাজের মুসলমান এক নারী রাবেয়া।

পরীমণি বলেন, ‘গিয়াস উদ্দিন সেলিম ভাই গুণী নির্মাতা। এর আগেও তার সাথে কাজ করেছি। এই সিনেমার গল্পটি আমাকে খুবই মুগ্ধ করেছে। দর্শকরা দারুণ গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে।’

‘গুনিন’ সিনেমায় আরও অভিনয় করবেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ।

এন এইচ, ১৮ সেপ্টেম্বর

Back to top button