বলিউড

যে কারণে ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমায় সুযোগ পাননি মল্লিকা

মুম্বাই, ১৭ সেপ্টেম্বর – বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলিউডে তার কাজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন তিনি। এই অভিনেত্রী জানান, ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমায় তার পরিবর্তে প্রেমিকাকে সুযোগ দিয়েছিলেন পরিচালক।

আনিস বাজমী পরিচালিত ‘ওয়েলকাম’ সিনেমায় অভিনয় করেছেন মল্লিকা। ২০০৭ সালে মুক্তি পাওয়া এই সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় তাকে। কিন্তু এর সিক্যুয়েল ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমায় সুযোগ পাননি। সাক্ষাৎকারে এ বিষয়ে প্রশ্ন করা হয় তাকে।

মল্লিকা শেরাওয়াত বলেন, ‘আমি সত্যি বলছি। তারা যখন সিক্যুয়েল নির্মাণ করেছে তখন প্রেমিকাকে সুযোগ দেয়। নায়কও তার প্রেমিকাকে নিয়েছে। এমন করলে আমার কী করার থাকে?’

এই অভিনেত্রী দাবি করেন, বলিউডে কোনো অভিনেতা, প্রযোজক অথবা পরিচালকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়নি। তিনি বলেন, ‘যদি কোনো প্রজেক্টের যোগ্য হই তবেই সেটিতে কাজ করব। যদি কোনো পরিচালক অথবা প্রযোজক তাদের প্রেমিকাদের সেই সিনেমাতে নিতে চান সেটা তাদের ব্যাপার।’

যদিও পরিচালকের প্রেমিকা বলতে মল্লিকা শেরাওয়াত কাকে বুঝিয়েছেন তা এখনো স্পষ্ট নয়। ‘ওয়েলকাম ব্যাক’ সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেন— অনিল কাপুর, নানা পাটেকর, জন আব্রাহাম, শ্রুতি হাসান, অঙ্কিতা শ্রীবাস্তব, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। ২০১৫ সালে সিনেমাটি মুক্তি পায়।

এন এইচ, ১৭ সেপ্টেম্বর

Back to top button