টলিউড

এবার প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন যশ

কলকাতা, ১৬ সেপ্টেম্বর – কয়েকদিন আগে হাটে হাঁড়ি ভাঙেন যশ দাশগুপ্তর প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। বিয়ে-সন্তান নিয়ে কথা বলেন তিনি। এদিকে গতকাল জানা গেছে, নুসরাতের পুত্র ঈশানের বাবাও যশ। সব কিছু মিলিয়ে শোবিজ অঙ্গনে বহুল চর্চিত নাম যশ। এবার নিজেই প্রথম বিয়ে-সন্তান নিয়ে মুখ খুললেন এই অভিনেতা।

ছোট পুত্র ঈশান প্রসঙ্গে বলতে গিয়ে বড় পুত্রকে নিয়ে কথা বলেন যশ। এই অভিনেতা বলেন—‘ঈশান খুব ছোট। সবে ১৫ দিন বয়স। এত তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন হয় না। আমার ছেলে আছে, যার বয়স ৯ বছর হয়ে গেছে।’

জন্ম সনদ সূত্রে নুসরাত পুত্রের পিতৃপরিচয় জানা গেছে। কলকাতা পৌরসভার ওয়েবসাইটে জন্ম সনদে দেখা যায়—নুসরাত পুত্রের নাম ঈশান দাশগুপ্ত। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত (এটি যশের সার্টিফিকেট নেম) ওরফে যশ। মায়ের নাম নুসরাত জাহান রুহি। যার রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩। তবে এ বিষয়ে কিছু বলেননি যশ।

যশ যখন মুম্বাইয়ে কাজ করতেন তখন শ্বেতাকে বিয়ে করেন। এ সংসারে জন্ম নেয় যশের প্রথম সন্তান। শ্বেতা মুম্বাইয়ে থাকেন। কিন্তু পুত্র যশের সঙ্গে কলকাতায় থাকে। তবে ছেলেকে এখনো প্রকাশ‌্যে আনেননি এই অভিনেতা। বেশ আগে শ্বেতার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে যশের।

এন এইচ, ১৬ সেপ্টেম্বর

Back to top button