নাটক

এমন চরিত্রে আগে অভিনয় করিনি: তিশা

ঢাকা, ১৬ সেপ্টেম্বর – ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তাসনুভা তিশা। টিভি নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে নিয়মিত কাজ করছেন। তার পরবর্তী ওয়েব সিরিজ ‘অরা’। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। মারুফ রহমান ও তানিম পারভেজের গল্পে এটি পরিচালনা করেছেন তানিম পারভেজ। চিত্রনাট্য রচনা করেছেন ইমতিয়াজ হাসান শাহরিয়ার।

এই ওয়েব সিরিজে ভিন্ন ঘরানার একটি চরিত্রে অভিনয় করেছেন তিশা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন—‘‘অন্যরকম একটি গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘অরা’। এমন চরিত্রে আগে অভিনয় করিনি। আমার জন্য এটি এক নতুন অভিজ্ঞতা। আশা করছি, দর্শকেরও ভালো লাগবে।’’

ছয় পর্বের এ সিরিজে তিশার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম। এছাড়াও অভিনয় করেছেন, শর্মিলী আহমেদ, পার্থ বড়ূয়া, শতাব্দী ওয়াদুদ, দীপ্তিময় দীপ্তি, অশোক ব্যাপারী প্রমুখ। নগরীর বিভিন্ন স্থানে ওয়েব সিরিজটির দৃশ‌্যধারণের কাজ শেষ হয়েছে। রেডপ্যাড স্টুডিওর ব্যানারে সিরিজটি খুব শিগগির বায়োস্কোপে মুক্তি পাবে।

এর আগে সত্য ঘটনা অবলম্বনে শিহাব শাহীন নির্মাণ করেন ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ ‘আগস্ট ১৪’। ঐশী নামের বখে যাওয়া পুলিশ কর্মকর্তার মেয়ের গল্প নির্মিত হয়েছে এটি। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তাসনুভা তিশা। মুক্তির পর দারুণ সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

এন এইচ, ১৬ সেপ্টেম্বর

Back to top button